আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

নৌকা দিয়েই রংপুর সিটির উন্নয়ন সম্ভব - তুষার কান্তি মন্ডল

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, সকাল ০৮:৩৩

স্টাফ রিপোর্টার: এই নৌকা যুক্তফ্রন্টের নির্বাচনের নৌকা, ১৯৭০ সালের নির্বাচনের নৌকা।যে নৌকাকে কেন্দ্র করে বাঙালি জাতি ঐক্য বদ্ধ হয়েছিলেন বঙ্গবন্ধুর ডাকে স্বাধীনতার জন্য। আর এই নৌকা দিয়েই আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র নির্বাচন করার মধ্য দিয়ে উন্নয়ন সম্ভব বলে মন্তব্য করেছেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক ছাত্র নেতা বাবু তুষার কান্তি মন্ডল।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধায় নগরীর ১ নং ওয়ার্ডের রনচন্ডি প্রাথমিক বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত চলচ্চিত্র প্রদর্শনী শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব বলেন।

তুষার কান্তি মন্ডল বলেন, বঙ্গবন্ধু ৭ ই মার্চের ভাষণে এই রংপুরের কথা বলেছেন।আর তাই আগস্ট মাসে শোক কে শক্তিতে পরিণত করে আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থীকে জয় যুক্ত করবেন সিটি কর্পোরেশন বাসী।

তিনি আরও বলেন,বর্তমানে সরকার দলীয় মেয়র না থাকায় রংপুরবাসী মেঘা প্রজেক্ট ও উন্নত নাগরিক সেবা থেকে ব্যাপক ভাবে বঞ্চিত হয়েছেন।রংপুর বাসী তা হাড়ে হাড়ে উপলব্ধি করতে পেরে এবার নৌকা মার্কায় ভোট দিতে মরিয়া হয়ে উঠেছে।

প্রসঙ্গত,শোকের মাসে রংপুর মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল এর উদ্যোগে সিটি কর্পোরেশন এর ৩৩ টি ওয়ার্ডে শেখ মুজিবুর রহমান কে নির্মিত চলচ্চিত্র প্রদর্শনী করা হচ্ছে।

মন্তব্য করুন


Link copied