আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রংপুরে পনের কিলোমিটার আনন্দ র‌্যালী 

রবিবার, ২৬ জুন ২০২২, রাত ০৮:৪২

মমিনুল ইসলাম রিপন: আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রংপুরে আনন্দ র‌্যালী করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

রোববার দুপুরে পায়রাবন্দ রংপুর-ঢাকা মহাসড়কের পার্শ্বে বেগম রোকেয়া প্রবেশ তোরণ থেকে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলার নেতৃত্বে বাদ্যযন্ত্র ও শিল্পীদের গানের সাথে ঘোড়ার গাড়ি ও মোটরসাইকেলে করে মিঠাপুকুর উপজেলার ১৫ কিলোমিটার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে র‌্যালীটি।

পরে মিঠাপুকুর বাজার ওভারপাসের নিচে সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক ছাত্র নেতা ও মিঠাপুকুর কলেজের সাবেক ভিপি কামরুজ্জামান কামু, রংপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আপন সরকারসহ অন্যরা।

সমাবেশে বক্তারা বলেন, দেশী-বিদেশী নানা ষড়যন্ত্রকে উপেক্ষা করে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার জনগণকে নিয়ে দেশের টাকায় প্রমত্তা পদ্মার বুকে বিশ্বকে তাক লাগানো সেতু নির্মাণ করেছেন। যার সুফল পাচ্ছেন দেশেন জনগণ। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। নৌকার পক্ষে রায় দিয়ে উন্নয়ন ধারাকে অব্যহত রাখাসহ দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে।

সমাবেশে মিঠাপুকুর উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 

মন্তব্য করুন


Link copied