আর্কাইভ  বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২ ● ২১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: দেশের মানুষ আজ নরকে বাস করছে-জিএম কাদের       গাইবান্ধায় লোকালয়ে হনুমান, উৎসুক জনতার ভিড়       নভেম্বরে বন্ধ হবে ৩০ লাখ মোবাইল সিম       কাঁটাতারের বেড়া ভালোবাসা ভাগ করতে পারেনি       করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৪৯      

পাকিস্তানের প্রেতাত্মারা এখনও আছে - জনতা ব্যাংক লিমিটেডের এমডি ও সিইও 

শুক্রবার, ২৫ মার্চ ২০২২, বিকাল ০৬:২৩

স্টাফ রিপোর্ট : পাকিস্তানের প্রেতাত্মারা এখনও আছে। আমরা যদি সজাগ থাকি তারা কোন ক্ষতি করতে পারবে না।  বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া শেষ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। শুক্রবার রংপুর আরডিআরএস বেগম রোকেয়া অডিটরিয়ামে আয়োজিত ২৫ মার্চ গনহত্যা দিবস স্মরনে আলোচনা এবং শাখা ব্যাবস্থাপকবৃন্দের সাথে ব্যাবসায়িক মতবিনিময় সভায়  একথা বলেন জনতা ব্যাংক লিমিটেডের এমডি ও সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ। 
 
রংপুর জনতা ব্যাংক বিভাগীয় কার্যালয়ের ডিজিএম- ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে মুখ্য আলোচক হিসেবে তিনি বলেন- ইয়াহিয়া খান ক্ষমতা না দেয়ার জন্য নানা টালবাহানা করছিল। সেসময় শেখ মুজিবকে কোনভাবেই প্রধানমন্ত্রীর পদে আসীন হতে দেবেনা বলে ষড়যন্ত্র করে। ভুট্টো তড়িঘড়ি করে ইয়াহিয়া খানকে পশ্চিম পাকিস্তানে নিয়ে গিয়ে অপরেশন সার্চলাইট চালায়। সেই রাতেই বঙ্গবন্ধু স্বাধীনতার ঘোষনা দেয়। 
 
মুক্তিযুদ্ধের পরে আমাদের রাস্তা-ঘাট কিছু ছিলনা, শরনার্থীরা নদীতে ভেসে গেছে। সেই অসম সময়ে বঙ্গবন্ধু তার বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে পেরেছে। তার বাকি স্বপ্নগুলোকে এখন বাস্তবে রুপ দিচ্ছেন তারই সুযোগ্য কন্যা প্রধানতম শেখ হাসিনা।
 
এসময় আরো উপস্থিত ছিলেন জনতা ব্যাংক লিমিটেডের পরিচালক কেএম সামসুল হক, মোঃ আসাদ উল্লাহ, জিয়াউদ্দিন আহমেদ, মোঃ আব্দুল মজিদ ছাড়াও ডিএমডি কামরুল আহসান। এসময় মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট নিরাবতা পালন করা হয়।
 
এছাড়াও রংপুর বিভাগের  বিভিন্ন জেলাসমূহের ৭৪ টি শাখার ব্যাবস্থাপক ও এরিয়া ম্যানেজার ও ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ  উপস্থিত ছিলেন।
 
 

মন্তব্য করুন


Link copied