আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক অধ্যক্ষকে কুপিয়ে হত্যা

শনিবার, ২১ জানুয়ারী ২০২৩, রাত ০৩:৪৫

লালমনিরহাট প্রতিনিধি।।লালমনিরহাটের পাটগ্রামে দুর্বৃত্তদের হামলায় পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী(৬৫) নিহত হয়েছে।

শুক্রবার (২০ জদনুয়ারী) রাত নয়টার দিকে হামলার শিকার মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী (৬৫) রাত সাড়ে নয়টার দিকে পাটগ্রাম রসূলগঞ্জ (পোস্ট অফিস পাড়া) সরকারি হুজুর উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের সংলগ্ন তার নিজ বাড়িতে পায়ে হেঁটে প্রবেশের সময় দুর্বৃত্তদের দ্বারা গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। পরে স্থানীয় লোকজন আহত ওয়াজেদ আলীকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০ টার দিকে তিনি ইন্তেকাল করেন।

নিহত ওয়াজেদ আলী পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুলের মামা।

পাটগ্রাম থানার ওসি তদন্ত আব্দুল মুত্তালিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হচ্ছে। এ ঘটনায় মামলা হবে।

মন্তব্য করুন


Link copied