আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ২৬ জন ছাত্রীর মানববন্ধন       নীলফামারী আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি মমতাজুল ও সাধারণ সম্পাদক অক্ষয়       অপচয় বন্ধে করতে গুচ্ছ পদ্ধতি চালু করেছি: ডা. দীপু মনি       এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল       জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা      
 width=

পাটগ্রামে ভারতীয় নাগরিকের মৃত্যু

মঙ্গলবার, ৯ নভেম্বর ২০২১, বিকাল ০৭:০৫

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় প্রবীর মণ্ডল (৪১) নামের এক ভারতীয় নাগরিক মারা গেছেন।

মঙ্গলবার (৯নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টা দিকে পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, দুপৃরে ময়নাতদন্তের জন্য তাঁর মরদেহ লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বুঝা যাবে ভারতীয় নাগরিক মারা গেছেন। থানায় একটি ইউডি মামলা হয়েছে বলেও তিনি জানান।

এর আগে সোমবার (৮নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে প্রবীর মণ্ডল অসুস্থ বোধ করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি।

প্রবীর মণ্ডলের সঙ্গে ভারতীয় পাসপোর্ট রয়েছে। তবে পাসপোর্টের ভিসার মেয়াদ প্রায় দুই বছর আগেই শেষ হয়ে গেছে। তিনি এত দিন অবৈধভাবে বাংলাদেশে অবস্থান করছিলেন।

পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, ‘প্রবীর মণ্ডলকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তবে তিনি হৃদ্‌রোগ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন নাকি অন্য কোনো কারণে মারা গেছেন তা ময়নাতদন্ত ছাড়া বলা সম্ভব হবে না।

 

মন্তব্য করুন


Link copied