আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

পাটগ্রামে ৬৪৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদককারবারি গ্রেফতার

শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১, দুপুর ০১:৪৭

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা এলাকা থেকে একটি মাইক্রোবাস থেকে ৬৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। এসময় মাইক্রোবাস চালকসহ মাদক কারবারিকে আটক করা হয়।  

শুক্রবার (৩ডিসেম্বর) দুপুরে ফ্লাইট লেফটেন্যান্ট সহকারি পরিচালক (মিডিয়া) অধিনায়কের মাহমুদ বশির আহমেদ পক্ষে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। এর আগে উপজেলার পাটগ্রামের বাউরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করেন। আটকৃতরা হলেন, মোঃ বাদল হাসান জীবন (২৭), শ্রী মানিক দাস (৩৫)। তাদের বাড়ি ঠাকুরগাঁও জেলায়।

জানাগেছে, র‌্যাব-১৩ ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানাধীন বাউরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় একটি মাইক্রোবাস সন্দেহ করলে গাড়ীটিকে আটক করে তল্লাশী করলে ৬৪৮ বোতল ফেন্সিডিল গাড়ির ভিতরে পাওয়া যায়। পরে মাইক্রোবাস চালক জীবনসহ মাদককারবারি মানিক দাসকে আটক করে র‌্যাব। ওই রাতে পাটগ্রাম থানায় তাদের হস্তান্তর করে তাদের নামে থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করেন র‌্যাব-১৩।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত (ওসি) ওমর ফারুক বলেন, আটকের পর তাদের থানায় র‌্যাব-১৩ একটিমাদক মামলা রুজু করেছে। বিকেলে তাদের লালমনিরহাট জেল হাজতে পাঠানো হবে।

মন্তব্য করুন


Link copied