আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ২৬ জন ছাত্রীর মানববন্ধন       নীলফামারী আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি মমতাজুল ও সাধারণ সম্পাদক অক্ষয়       অপচয় বন্ধে করতে গুচ্ছ পদ্ধতি চালু করেছি: ডা. দীপু মনি       এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল       জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা      
 width=

পাটগ্রামে ৬৪৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদককারবারি গ্রেফতার

শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১, দুপুর ০১:৪৭

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা এলাকা থেকে একটি মাইক্রোবাস থেকে ৬৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। এসময় মাইক্রোবাস চালকসহ মাদক কারবারিকে আটক করা হয়।  

শুক্রবার (৩ডিসেম্বর) দুপুরে ফ্লাইট লেফটেন্যান্ট সহকারি পরিচালক (মিডিয়া) অধিনায়কের মাহমুদ বশির আহমেদ পক্ষে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। এর আগে উপজেলার পাটগ্রামের বাউরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করেন। আটকৃতরা হলেন, মোঃ বাদল হাসান জীবন (২৭), শ্রী মানিক দাস (৩৫)। তাদের বাড়ি ঠাকুরগাঁও জেলায়।

জানাগেছে, র‌্যাব-১৩ ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানাধীন বাউরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় একটি মাইক্রোবাস সন্দেহ করলে গাড়ীটিকে আটক করে তল্লাশী করলে ৬৪৮ বোতল ফেন্সিডিল গাড়ির ভিতরে পাওয়া যায়। পরে মাইক্রোবাস চালক জীবনসহ মাদককারবারি মানিক দাসকে আটক করে র‌্যাব। ওই রাতে পাটগ্রাম থানায় তাদের হস্তান্তর করে তাদের নামে থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করেন র‌্যাব-১৩।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত (ওসি) ওমর ফারুক বলেন, আটকের পর তাদের থানায় র‌্যাব-১৩ একটিমাদক মামলা রুজু করেছে। বিকেলে তাদের লালমনিরহাট জেল হাজতে পাঠানো হবে।

মন্তব্য করুন


Link copied