আর্কাইভ  বুধবার ● ৫ অক্টোবর ২০২২ ● ২০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ৫ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: মধ্য আফ্রিকায় নিহত শান্তিরক্ষী ডিমলার জাহাঙ্গীরের পরিবারে শোকের মাতম       মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে বোমা বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী নিহত       শিশুকে শ্লীলতাহানির অভিযোগে গণপিটুনি, পুলিশে সোপর্দ       রেলগেটে কুকুরের নিয়ম মানার ছবি ভাইরাল       নির্বাচন বর্জনের সিদ্বান্ত এখনও হয়নি- জিএম কাদের      

পাটগ্রাম সীমান্তে দিয়ে ডিজেল পাচারের চেষ্টায় দুই ব্যাক্তি গ্রেফতার

রবিবার, ১৪ নভেম্বর ২০২১, দুপুর ০১:০৭

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম সীমান্ত দিয়ে ভারতে পাচারের জন্য মজুদর্কৃত ৪ শত ২৬ কেজি ডিজেলসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৪নভেম্বর) দুপুরে তাদের লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে বলে পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ভোর রাতে ওই উপজেলার বুড়িমারী রেল ষ্টেশন এলাকা থেকে ডিজেলসহ রাবিউল ইসলাম ও জাবেদুল ইসলাম নামে দুইজনে গ্রেফতার করেন পাটগ্রাম থানা পুলিশ।

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক জানান, ভারতে পাচারের উদ্দেশ্যে ওই এলাকায় ডিজেল মজুদ করা হচ্ছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৪ শত ২৬ কেজি ডিজেলসহ মুগলিবাড়ী এলাকার সিরাজুল ইসলামের পুত্র রাবিউল ইসলাম (৪০) ও আজির উদ্দিনের পুত্র জাবেদুল ইসলাম(৩৮)কে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied