আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর      

পাভেল রহমান এর ‘আমার মুক্তিযুদ্ধ গণতন্ত্র সংগ্রাম’ বইয়ের পাঠ উন্মোচন অনুষ্ঠিত

সোমবার, ২৮ মার্চ ২০২২, রাত ০৯:২৪

সংবাদ বিজ্ঞপ্তি: একুশে পদকপ্রাপ্ত আলোকচিত্রী ও লেখক পাভেল রহমান এর ৪র্থ বই আমার মুক্তিযুদ্ধ গণতন্ত্র সংগ্রাম এর পাঠ উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। 

টাউনহল চত্বরের বধ্যভূমি পাদদেশে অমর একুশে গ্রন্থমেলায় অংশগ্রহণকারী রংপুরের প্রকাশনা সংস্থা আয়ডিয়া প্রকাশন আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এর উপাচার্য অধ্যাপক ড. মো. হাসিবুর রশীদ। আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সংসদ সদস্য ও সাবেক সংসদ সদস্য এড. হোসনে আরা লুৎফা ডালিয়া, লেখক ও গবেষক জনাব মো. আবু বকর সিদ্দীক, কবি, গবেষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ডা. মফিজুল ইসলাম মান্টু, লেখক, গবেষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রফেসর মোহাম্মদ শাহ আলম। বইটি আলোচনা করেন: ডিন (কলা অনুষদ), বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও নদী গবেষক  ড. তুহিন ওয়াদুদ, কবি, গবেষক ও উত্তরবাংলা ডট কম এর সম্পাদক ড. শাশ্বত ভট্টাচার্য। সভাপতিত্ব করেন লেখক ও ইতিহাস গবেষক রেজাউল করিম মুকুল। সার্বিক ব্যবস্থাপনা ও অনুষ্ঠান সঞ্চালন করেন বইটির প্রকাশক ও কবি সাকিল মাসুদ। 

এছাড়াও অনুষ্ঠানে রংপুরের বিশিষ্ট কবি, লেখক, অধ্যাপক ও সাংস্কৃতিকর্মীগণ উপস্থিত ছিলেন। বইটি সম্মিলিত লেখক সমাজ আয়োজিত রংপুর বইমেলায় ২০০টাকা অফার মূল্যে পাওয়া যাচ্ছে।

মন্তব্য করুন


Link copied