আর্কাইভ  শনিবার ● ২৯ জানুয়ারী ২০২২ ● ১৬ মাঘ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ২৯ জানুয়ারী ২০২২

পার্বতীপুরে ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যু

বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১, রাত ০৯:২৬

দিনাজপুর: দিনাজপুরের পার্বতীপুর রেলজংশনের লোকোশেড এলাকায় ট্রেনের ধাক্কায় আমির হোসেন নামে সাবেক এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। আমির হোসেন (৬৯) পার্বতীপুর পৌরএলাকার ইসলামপুর এলাকার মৃত আহমেদ আলীর ছেলে। বৃহস্পতিবার সকালে পার্বতীপুর রেল লাইনের পাশ দিয়ে পায়চারি করছিলেন এমন সময় চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয়রা ও পুলিশ জানায়, আমির হোসেন বৃহস্পতিবার সকালে রেল লাইনের পাশ পায়চারী করছিলেন। সকাল পৌনে ৯টার দিকে চিলাহাটি থেকে ছেড়ে আসা চিলাহাটি এক্সপ্রেস ট্রেনটি পার্বতীপুর রেলস্টেশনে প্রবেশের আগে লোকোশেড এলাকায় পৌঁছালে ট্রেন চালক একাধিকবার হর্ন দিলেও সরে না যাওয়াও ইঞ্জিনের ধাক্কা লেগে ছিটকে পড়েন তিনি। এসময় ঘটনাস্থলেই আমির হোসেন মারা যান। ঘটনার পর পুলিশ মরদেহ উদ্ধার করে পার্বতীপুর রেলওয়ে থানায় নিয়ে আসেন। 

পার্বতীপুর রেল থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন মৃতের পরিবারের বরাত দিয়ে বলেন, প্রতিদিনের মতো বৃহস্পতিবারও সকালে হাঁটতে বের হয়েছিলেন আমির হোসেন। কিছুদিন আগে তার ব্রেনে টিউমারের একটি অপারেশন করার পর থেকেই কানে কম শুনতেন তিনি। অসতর্কতার কারণেই তার মৃত্যু হতে পারে। 

মন্তব্য করুন


Link copied