আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২ ● ৩ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২
 
PMBA

পে-কমিশন গঠনসহ ৭ দফা দাবীতে রংপুরে বিভাগীয় সমাবেশ 

শুক্রবার, ১৩ মে ২০২২, রাত ০৮:২০

মমিনুল ইসলাম রিপন॥ সরকারী কর্মচারীদের মহার্ঘ্য ভাতা ঘোষনা, বৈষম্য মুক্ত নবম পে-স্কেল প্রদানের লক্ষ্যে পে-কমিশন গঠনসহ ৭ দফা দাবীতে রংপুরে বিভাগীয় সমাবেশ করেছে সরকারী কর্মচারী দাবী আদায় ঐক্য পরিষদ।

শুক্রবার সকালে রংপুর টাউন হলে সমাবেশে দশটি ধাপে বেতন স্কেল নির্ধারণ সচিবালয়ের মত সকল দপ্তর, অধিদপ্তর ও সংস্থায় পদ-পদবী ও গ্রেড পরিবর্তন, সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের আপীল বিভাগের রায় বাস্তবায়নসহ সহকারী শিক্ষকদের বেতন নিয়োগ বিধি ২০১৯ এর ভিত্তিতে দশম গ্রেডে উন্নীতকরণ, শতভাগ পেনশন প্রদান, আউট সোসিং বাতিল করে উন্মুক্ত পদ্ধতিতে নিয়োগকৃত ও উন্নয়ন খাতের কর্মচারীদের রাজস্বখাতে স্থানান্তরকরণ ও দ্রব্যমূল্যে উর্ধ্বগতি, জীবন যাত্রার ব্যয় বৃদ্ধির সাথে সমন্বয়পূর্বক সকল ভাতাদি পুণঃনির্ধারণের দাবী জানানো হয়।

প্রাথমিক শিক্ষক সমিতির রংপুর জেলা সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম চাঁদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিসিবি’র পরিচালক, রংপুর জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাড. আনোয়ারুল ইসলাম।

বক্তব্য রাখেন, সরকারী কর্মচারী কল্যান ফেডারেশনের সভাপতি ও সরকারী কর্মচারী দাবী আদায় ঐক্য পরিষদের মূখ্য সমন্বয়ক ওয়ারেছ আলী, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আনোয়ারুল ইসলাম তোতা, সরকারী কর্মচারী দাবী আদায় ঐক্য পরিষদের সভাপতি লুৎফর রহমানসহ অন্যরা। সমাবেশে রংপুর বিভাগের ৮ জেলা থেকে প্রাথমিক শিক্ষা সরকারী কর্মচারী সমিতি, বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন, শিক্ষাপ্রতিষ্ঠানের দপ্তর কাম প্রহরীরা অংশ নেন। 

মন্তব্য করুন


Link copied