আর্কাইভ  সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২ ● ১১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: কুড়িগ্রামে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ৬ শিক্ষক বরখাস্ত       রংপুর জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাবলু বহিষ্কার        রংপুর ৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার       সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু      

প্রতিবাদ করায় পিটিয়ে বাবা-মাকে বের করে দিলেন ইউপি সদস্য ছেলে

মঙ্গলবার, ৮ মার্চ ২০২২, বিকাল ০৫:২১

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে ছেলের দ্বিতীয় বিবাহের কারন ও জমা রাখা টাকা ফেরত চাওয়ায় বাবা-মাকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।
 
তিনি আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মঞ্জুর আলম।
 
মঙ্গলবার (৮মার্চ) দুপুরে এমন অভিযোগ তুলেছেন তার পিতা মোঃ আব্দুল করিম। এঘটনায় ইউপি চেয়ারম্যান, আদিতমারী থানার অফিসার ইনচার্জ, উপজেলা নির্বাহী অফিসার, পুলিশ সুপার, জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছে।
 
স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার সাপ্টিবাড়ী ইউনিয়নের বালাপুকুর এলাকার আব্দুল করিমকে বিয়ে দেন। বিয়ের পর থেকেই পূর্বের স্ত্রীকে নির্যাতন করতেন। পরে ইউপি সদস্য মঞ্জুর আলম তার বিবাহিত প্রথম স্ত্রী রাবেয়া বেগমকে যৌতুকের কারণে বাড়ী থেকে বের করে দেন। এদিকে এক নারীর সাথে পরকীয়া সম্পর্ক করে বাড়ীতে নিয়ে আসেন। এতে দ্বিতীয় বিবাহে পরিবারের সদস্যরা বাধা দেন এবং এর কারণ জানতে চাইলে মঞ্জুর আলম ক্ষিপ্ত হয়ে তার মা-বাবাকে অকথ্য ভাষায় গালি গালাজ করে। 
 
ইউপি সদস্যের পিতা করিম বলেন, দ্বিতীয় বিবাহ ও প্রথম স্ত্রীকে বের করে দেওয়ার কারন জানতে চাইলেই নানা হুমকি দেয় ছেলে। তাছাড়া জমা রাখা টাকা চাইতে গিয়ে গালিগালাজ শুনতে হয়।  এ নিয়ে এলাকার গন্যমান্যরা বৈঠক ডকলেও ছেলে মঞ্জুর আসেন না। বর্তমান প্রতিবেশী রাজ্জাকের পরিত্যাক্ত একটি ঘরে ঠাই নেন। 
 
এ বিষয়ে ইউপির সদস্য মঞ্জুর আলমের বাবা আব্দুল করিম ও মা মর্জিনা বেগম কান্না জড়িত কন্ঠে সাংবাদিকদের বলেন, ছেলে দ্বিতীয় বিয়ে করার প্রতিবাদ করেছি। কিন্তু তারা আমাদের পিটিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই। 
 
১নং ওয়ার্ড ইউপি সদস্য মঞ্জুর আলমের সাথে এসব বিষয়ে জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে বলে কেটে পড়েন।
 
এ বিষয়ে আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার জে.আর সারোয়ার জানান, তারা একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে শুনেছি। তবে তা গোষ্ঠীর মধ্যে আসেনি। লিখিত অভিযোগ এলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ নেওয়া হবে। 

মন্তব্য করুন


Link copied