আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

প্রেমিকা বিথিকেই বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন

শুক্রবার, ১৯ নভেম্বর ২০২১, রাত ০৯:২০

ডেস্ক: বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। পাত্রীর নাম তোহফা সাদিয়া বিথি। বৃহস্পতিবার রাত ১০টার দিকে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট বাজারের ব্যবসায়ী আব্দুস সামাদের কন্যা তোহফা সাদিয়া বিথির সঙ্গে তার বিয়ে সম্পন্ন হয় বলে নিশ্চিত করেছেন শোভনের পিতা ও ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরন্নবী চৌধুরী খোকন। 

তিনি জানান, ৫ লাখ ১ হাজার টাকা দেন মোহরানা নির্ধারণে তাদের বিয়ে সম্পাদন করেন সোনাহাট ইউনিয়নের কাজি মো. আব্দুল মান্নান। ঘরোয়াভাবে দুই পক্ষের সম্মতিতে বিয়ে হয়েছে। তবে বৌভাতসহ বিয়ের অন্যান্য আনুষ্ঠানিকতা পরে করা হবে।

শোভনের পিতা আরও জানান, তার পুত্রবধূ তোহফা সাদিয়া বিথি ভূরুঙ্গামারী উপজেলার শালঝোড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন। 

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বর সাজে শোভন এবং নববধূর সাজে বিথির ছবি দেখে শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্ত ও অনুসারীরা।

পারিবারিক সূত্রে জানায়, দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে ছিলেন শোভন ও বিথি। সেই সম্পর্কের জের ধরেই ঘরোয়াভাবে বিয়ের সম্পাদনের কাজ করেছেন দুই পরিবার।

এর আগে বিগত ২০১৯ সালে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতির দায়িত্ব পালনকালে শোভনের বিয়ে হয়েছে গুঞ্জন উঠেছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন যুবতীর সাথে তার ছবি শেয়ার দিয়ে শোভনকে বিবাহিত দাবি করেছিল ছাত্রলীগের একটি অংশ। সে সময় তিনি তা অস্বীকার করেন এবং বিয়ে করলে সবাইকে জানিয়ে করবেন বলে জানিয়েছিলেন। অবশেষে সেই যুবতীকেই বিয়ে করলেন তিনি।

২০১৮ সালের ৩১ জুলাই বাংলাদেশ ছাত্রলীগের দুই বছর মেয়াদী কেন্দ্রীয় নির্বাহী সংসদকে নেতৃত্ব দেওয়ার জন্য তিনি সভাপতি নির্বাচিত হয়েছিলেন। কিন্তু এক বছরের মাথায় অভিযোগ ও অনিয়মের কারণে তাকে সরে যেতে হয়েছিল।

২০১৮ সালের ৩১ জুলাই দুই বছর মেয়াদি কেন্দ্রীয় নির্বাহী সংসদকে নেতৃত্ব দেওয়ার জন্য তিনি সভাপতি নির্বাচিত হন। কিন্তু এক বছর গড়াতেই অভিযোগ ও অনিয়মের কারণে তাকে সরে যেতে

মন্তব্য করুন


Link copied