আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২ ● ৩ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২
 
PMBA

ফুলবাড়ীতে ট্রাক্টর উল্টে একজনের মৃত্যু,আহত একজন

শনিবার, ২৩ এপ্রিল ২০২২, বিকাল ০৭:৫৫

সিদ্দিকুর রহমান শাহীন,ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে গতকাল শনিবার বিকেল ৪টার দিকে ট্রাক্টর উল্টে সুমন (১৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে শিহাব (২০) নামের অন্য আরেক যুবক। তাকে রংপুর মেডিকেলে ভর্তিও জন্য নেয়া হয়েছে। সুমন উপজেলার পুর্বফুলমতি গ্রামের বেলালের ছেলে এবং শিহাব বালাতাড়ী গ্রামের গ্রামের শহিদের ছেলে।

জানা গেছে, গতকাল শনিবার বিকেলে পুর্বফুলমতির নিজবাড়ী থেকে চড় গোড়ক মন্ডপ এলাকায় জমি চাষের উদ্দেশ্যে শিহাব তার বাবার ট্রাক্টর নিয়ে রওনা হয়। তার সঙ্গে ছিলেন দিনমজুর সুমন। যাওয়ার পথে কিশামত শিমুল বাড়ীর কাছে চড় ঝাউকুটি এলাকায় বিকেল ৪টার দিকে জমির আইলের সাথে ধাক্কা গেলে ট্রাক্টর নিয়ন্ত্রন হারালে ট্রাক্টর উল্টে যায়। সুমন এসসময় ট্রাক্টরের নিচে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। গুরুতর আহত হন ট্রাক্টর চালক শিহাব। শিহাবকে উদ্ধার করে রংপুর মেডিকেলে পাঠানো  হয়েছে। এ নিয়ে এলাকায় শোকের মাতম চলছে।

সুমনের মা সুফিয়া বেগম আহাজারী করেন বলেন, সন্তান হামার (আমার) বুক থাকি চলি গেলো, হামার কী হউবে এলা। ওহ বাবা, তুই কই গেলি রে!

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনার সংবাদ পাওয়া সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


Link copied