আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

ফুলবাড়ীতে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত

শুক্রবার, ২৫ মার্চ ২০২২, দুপুর ০৩:৫২

ফুলবাড়ী(দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ইট বোঝাই ট্রাকের সাথে আলু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একটি ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছে। অপর ট্রাকের দুই জন আহত ।

শুক্রবার রাত ৩টায় দিনাজপুর-ঘোড়াঘাট মহাসড়কের ফুলবাড়ী উপজেলার ফকিরপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। আহত দুইজনকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় ঘটনাস্থলে ইট ভর্তি ট্রাকের চালক স্ােরায়ার হোসেন ও হেলপার সাইফুল ইসলাম নিহত হয়। নিহত সারোয়ার বগুড়া জেলার নন্দীগ্রাম এলাকার নওয়াব আলীর ছেলে ও সাইফুল নওগাঁ জেলার সিংড়া উপজেলার জয়নগর কলম গ্রামের মৃত ময়েজউদ্দিনের ছেলে। আহত দুই জন হলেন আলুর বোঝাই ট্রাকের চালক ও হেলপার। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম জানান- পাবনা থেকে ইট ইট বোঝাই একটি ট্রাক পঞ্চগড়ে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আলু বোঝাই ট্রাক নওগাঁর দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষর ঘটনা ঘটে। ঘটনাস্থলে ওই দুই জন নিহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহত ২ জনকে উদ্ধার করে ফুলবড়াী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।


মন্তব্য করুন


Link copied