আর্কাইভ  বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩ ● ১৯ মাঘ ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: হিলি সীমান্তে বিএসএফ-বিজিবি মুখোমুখি        আগামী দুদিনে সারাদেশের তাপমাত্রা কমতে পারে       পাগলের কুড়ালের কোপে প্রাণ গেল ধান ব্যবসায়ীর       বাংলাদেশের কোচ হাথুরুসিংহে       নীলফামারীতে হাজতখানার আসামীদের বসার জন্য কার্পেট উপহার দিলেন মানবিক বিচারক       
 width=

ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটুক্তি রংপুরে যুবদল নেতা গ্রেফতার

মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর ২০২২, বিকাল ০৫:২২

মমিনুল ইসলাম রিপন: রংপুরে ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে স্টাটাস দেয়ায় যুবদলের এক নেতাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাকে নগরীর অদূরে নব্দীগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয়।
মামলা ও পুলিশ সূত্রে জানাগেছে,পীরগাছা উপজেলার কল্যানি ইউনিয়নের  বাসিন্দা অজিত উল্লাহর ছেলে কল্যানি ইউনিয়ন যুবদলের  সাধারণ সম্পাদক  তহিদুল ইসলাম সোমবার  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে ফেসবুকে স্টাটাস দেন। এই ঘটনায় কল্যানি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বাদি হয়ে মঙ্গলবার সকালে নগরীর মেট্রোপলিটন মাহিগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন। মামলা দায়েরের পরপরই  পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতার তহিদুল কল্যানি ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা নূর আলমের ভাতিজা। 
মাহিগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান,  মামলা দায়েরের পরপরই নব্দীগঞ্জ এলাকা থেকে তহিদুলকে  গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


Link copied