আর্কাইভ  বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩ ● ১৯ মাঘ ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: হিলি সীমান্তে বিএসএফ-বিজিবি মুখোমুখি        আগামী দুদিনে সারাদেশের তাপমাত্রা কমতে পারে       পাগলের কুড়ালের কোপে প্রাণ গেল ধান ব্যবসায়ীর       বাংলাদেশের কোচ হাথুরুসিংহে       নীলফামারীতে হাজতখানার আসামীদের বসার জন্য কার্পেট উপহার দিলেন মানবিক বিচারক       
 width=

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রংপুর জেলা  ছাত্রলীগের নতুন কমিটির শ্রদ্ধা

মঙ্গলবার, ৭ জুন ২০২২, বিকাল ০৭:৫৭

মমিনুল ইসলাম রিপন: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন রংপুর জেলা  ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি এস এম সাব্বির আহমেদ ও সাধারন সম্পাদক  তানিম আহসান চপলসহ আংশিক কমিটির নেতৃবৃন্দ। 

মঙ্গলবার (৭ জুন) বিকেলে  নগরীর জিলা স্কুলের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা। এর মধ্যদিয়ে নতুন কমিটি আজ থেকে আনুষ্ঠানিকভাবে তাদের যাত্রা শুরু করলো। 

এর আগে বেলা সাড়ে ৩টার দিকে রংপুর জেলার অন্তর্ভুক্ত বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ছাত্রলীগের প্রায় দেড় হাজার নেতাকর্মী বিশাল মোটরসাইকেল শোডাউন নিয়ে সৈয়দপুর বিমানবন্দর থেকে সড়ক পথে রংপুরে নিয়ে আসেন জেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদককে।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ সাংবাদিকদের বলেন,বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক আমাদের উপর যে দায়িত্ব অর্পণ করেছে তৃণমুল ছাত্রলীগ কে সঙ্গে নিয়ে তা যথাযথ ভাবে আমরা পালন করবো। এবং আগামীতে   রংপুর জেলা ছাত্রলীগকে একটি মডেল ইউনিট হিসেবে উপহার দিব।

প্রসঙ্গত দীর্ঘ সাত বছর দুইমাস পর গত ৮ ফেব্রুয়ারি রংপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এরপর গত শনিবার (৪ জুন) রাতে ২৪ সদস্য বিশিষ্ট  রংপুর জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

মন্তব্য করুন


Link copied