আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

বর্ধিত ওয়ার্ডের জনগণের উন্নয়নের জন্য মেঘা প্রকল্প নিয়ে আসবো: ডালিয়া 

শুক্রবার, ২৩ ডিসেম্বর ২০২২, বিকাল ০৫:৩৭

স্টাফ রিপোর্টার: রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া বলেছেন, রংপুর সিটি করপোরেশনের অন্তর্ভুক্ত হলেও বর্ধিত ওয়ার্ড গুলোতে গত ১০ বছরে কোনো উন্নয়নের ছোঁয়া লাগেনি। বিস্তৃত এলাকার বাসিন্দারা রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থাসহ নানা সেবা থেকেই বঞ্চিত। আমি বর্ধিত ওয়ার্ডের জনগণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ মেঘা প্রকল্প নিয়ে আসবো।

শুক্রবার (২৩ ডিসেম্বর)  দুপুরে নগরীর ৩২ নাম্বার ওয়ার্ডের মীরগঞ্জ বাজারে গনসংযোগে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

মেয়র প্রার্থী ডালিয়া বলেন, ভোট চাইতে গিয়ে আমি দেখেছি বর্ধিত ওয়ার্ডগুলোর জরাজীর্ণ অবস্থা।সিটি করপোরেশন হয়েও বর্ধিত ওয়ার্ডের জনগণের  কোনো উন্নয়ন হয়নি। তাই আমি নির্বাচিত হলে রংপুর সিটির পরিকল্পিত উন্নয়নের পাশাপাশি বর্ধিত ওয়ার্ড গুলোর জন্য মেঘা প্রকল্প নিয়ে এসে তাদের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন  থেকে শুরু করে সিটির নাগরিক হিসেবে তাদের সকল সুযোগ -সুবিধা নিশ্চিত করবো।

গনসংযোগ কালে তাঁর উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম, তাজহাট থানা আওয়ামী লীগের সভাপতি ইমাদ মিয়া সহ স্থানীয় ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন


Link copied