আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

বাণিজ্যমন্ত্রী সেজে চাকুরি দেওয়ার প্রলোভন ১জন গ্রেফতার

সোমবার, ৭ ফেব্রুয়ারি ২০২২, রাত ০৯:১৭

মমিনুল ইসলাম রিপন, রংপুর, (৭ ফেব্রæয়ারি ২০২২,): বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বেকারদের চাকুরি দিচ্ছেন। মোটা অংকের টাকা দিতে পারলেই চাকুরি নিশ্চিত। কথাবার্তা কিছুদুর এগুলো অনেকেই বিশ্বাস করে টাকাও দিয়ে দিচ্ছেন। দেশের বাণিজ্যমন্ত্রী বলে কথা তিনি চাকুরি দিতে না পারলে কে পারবে,? বেকারদের এমন আশ্বাস দিয়ে দিনের পর দিন বাণিজ্যমন্ত্রী সেঁজে অর্থ আত্মসাৎ এর ঘটনায় অবশেষে র‍্যাবের হাতে গ্রেফতার হয়েছেন সামাজিক মাধ্যমের ভুয়া সেই বাণিজ্যমন্ত্রী নওশাদ আলী।

সোমবার ( ৭ ফেব্রæয়ারি) বিকেলে র‍্যাব-১৩ (রংপুর) সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত নওশাদ আলী রংপুরের জমসেদ আলীর ছেলে। গতকাল রাতে নগরীর মডার্ণ মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির ছবি ও নাম ব্যাবহার করে ফেসবুক আইডি চালাতো। এবং নিয়মিত বাণিজ্যমন্ত্রীর বিভিন্ন কর্মসূচির ছবি পোস্ট দিতো যাতে মানুষ সত্যি বলে বিশ্বাস করে।

র‍্যাব জানায়, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এমপির নাম ও ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ফেক আইডি খুলে মছবি ও কর্মসূচির বিভিন্ন ছবি ঐ এ্যাকাউন্টে পোষ্ট করে প্রচারণা চালাচ্ছিল নওশাদ। অসহায় বেকারদেরকে বানিজ্য মন্ত্রীর বেশ ধরে চাকুরী দেয়ার নাম করে প্রলোভনের মাধ্যমে আকৃষ্ট করতো। ম্যাসেঞ্জারে চ্যাটিং এর মাধ্যমে চাকুরীর বিষয় নিয়ে আলোচনা করতো। দীর্ঘদিন যাবৎ রংপুর জেলার মহানগরসহ আশপাশের এলাকার অসহায় বেকারদেরকে টার্গেট করে চাকুরী দেবার নাম করে টাকা হাতিয়ে নিয়েছে বলে স্বীকার করেছে। 

এ অবস্থায় অভিযান চালিয়ে গতকাল রাতে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।সংবাদ সম্মেলন র‍্যাব-১৩ এর উর্ধতন কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


Link copied