আর্কাইভ  রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩ ● ১৬ মাঘ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ       আওয়ামী লীগ কখনো পালায় না : প্রধানমন্ত্রী       বেরোবিতে ব্রুডা আয়োজিত জাতীয় বিতর্কের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত       
 width=

বাবার সাথে অভিমানে বিষ খেয়ে তরুণের মৃত্যু

মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি ২০২২, রাত ০৮:৪৭

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার শালবাড়ি গ্রামে রাকিব হাসান রকি(১৭) নামে এক তরুণ বিষ খেয়ে মারা গেছে। রকি ওই গ্রামের জমিরুল ইসলামের ছেলে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার ৩১ জানুয়ারি সকালে।

জানা গেছে, জমি নিয়ে রকির সঙ্গে তার বাবার কিছুদিন ধরে ঝগড়া-বিবাদ চলছিল। ঘটনার দিন সকালে বিবাদের জেরে রকি তাদের বাড়িতে বিষ পান করে। এতে সে গুরুতর অসুস্থ হলে তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে বিকেলে সে মারা যায়। 

এ ব্যাপারে সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, রকি তার বাড়ি রাণীশংকৈল থেকে বিষ খেয়ে সদর হাসপাতালে ভর্তি হয় এবং সেখানে মারা যায়। এ নিয়ে সদর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়। লাশ মর্গে পোস্ট মর্টেম করে আজ ( ১ফেব্রুয়ারি) তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied