আর্কাইভ  বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩ ● ১৯ মাঘ ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: হিলি সীমান্তে বিএসএফ-বিজিবি মুখোমুখি        আগামী দুদিনে সারাদেশের তাপমাত্রা কমতে পারে       পাগলের কুড়ালের কোপে প্রাণ গেল ধান ব্যবসায়ীর       বাংলাদেশের কোচ হাথুরুসিংহে       নীলফামারীতে হাজতখানার আসামীদের বসার জন্য কার্পেট উপহার দিলেন মানবিক বিচারক       
 width=

বাড়ির পাশের পুকুরে ভাসছিল ২ শিশুর লাশ

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, দুপুর ০৩:১৭

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে চাচাতো ভাই। বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে উপজেলার ৪নং ইউনিয়নের চেংগ্রাম হিজল গাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ঘোড়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত দুই শিশু হলো– উপজেলার ৪নং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চেংগ্রাম হিজল গাড়ি গ্রামের ঠান্ডা মিয়ার ছেলে তানভীর ইসলাম (৫) এবং আব্দুল মান্নানের ছেলে আয়াত বাবু (৩)।

স্থানীয়রা জানান, শিশু দুটি সকালে বাড়ির উঠানে খেলা করছিল। পরে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বাড়ির পাশের একটি পুকুরে শিশু দুটির লাশ ভাসতে দেখেন পরিবারের সদস্যরা। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফারহান মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ৪নং ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টা বলেন, ‘একই পরিবারের দুই শিশু মারা যাওয়ায় আমরা গভীরভাবে শোকাহত।’

ঘোড়াঘাট থানার ওসি জানান, শিশু দুটির পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied