আর্কাইভ  মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২ ● ২২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

 width=
শিরোনাম: বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু       স্কুলে ভর্তির লটারির তারিখ পরির্বতন       আগামী বছর বাংলাদেশের মাথাপিছু আয় হবে পাকিস্তানের দ্বিগুণ       ব্যায়াম করার সময় হাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু       রংপুরে নবাগত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সাথে সাংবাদিকদের মতবিনিময়      
 width=

বিএনপির মাথা খারাপ হয়েছে -  লালমনিরহাটে তথ্যমন্ত্রী

শনিবার, ২৮ মে ২০২২, বিকাল ০৫:৫৪

লালমনিরহাট প্রতিনিধি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী  ড. হাসান মাহমুদ বলেছেন, বাংলাদেশের মত একটি দেশ নিজেস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান করেছে। এসব দেখে বিএনপি ও মির্জা ফখরুলসহ গয়েশ্বর বাবুর মাথা খারাপ হয়েছে। তাই সকালে এক কথা, আর রাতে আকে কথা বলছে তারা। 

শনিবার(২৮ মে) দুপুরে লালমনিরহাট সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদ বলেন, পদ্মা সেতু নির্মাণ কাজে বাঁধা দিতে নানান ষড়যন্ত্র করেছে বিএনপি। বিশ্বব্যাংক থেকে শুরু করে  বিশ্বের অর্থলগ্নীকারী গোষ্ঠিকে অর্থ বরাদ্ধ না দিতে নানান ভাবে চেষ্টা করেছে বিএনপি। এরপরও বাংলাদেশের মত একটি দেশ নিজেস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান করেছে। বর্তমানে বিএনপির ছাত্রদল বহিরাগত সন্ত্রসী নিয়ে ছাত্রলীগের উপর হামলা চালাচ্ছে। যেটি একেবারে ঠিক করছে না তারা। 

তথ্য ও সম্প্রচার মন্ত্রী আরও বলেন, আমাদের বিদায় ঘন্টা তো বিএনপি তাদের নয়াপল্টনের অফিসে বসে ২০০৯ সালের মাঝামাঝি থেকে বাজা শুরু করেছে। যতই ঘন্টা তারা বাজাচ্ছে।ততই জনবিচ্ছিন্ন হচ্ছে। তাদের নিজেদের বিদায় ঘন্টা বাজিয়েছে, আমাদের বিদায় ঘন্টা নয়। স্বপ্ন দেখা কোন দোষের নয়। কিন্তু স্বপ্ন দেখতে গিয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্ঠি করা হলে কঠোর হস্তে দমন করা হবে।

ড. হাসান মাহমুদ আরও বলেন, বিএনপি ১৩,১৪ও ১৫ সালে অগ্নিসন্ত্রাস ও বিশৃঙ্খলা করেছে। তারা আবারও অগ্নিসন্ত্র করতে পায়তারা  করছে। এটি যাতে করতে না পারে। আমাদের দলের নেতাকর্মীদের আমরা সতর্ক করেছি। আবারও যদি এটি করার চেষ্টা করে জনগনকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী আরও বলেন, ২১০০ সালকে সামনে নিয়ে একটি ডেলটা প্ল্যান হাতে নেয়া হয়েছে। সারা দেশের জন্য একটা ফিজিক্যাল প্ল্যানিং করা হয়েছে। সেই প্ল্যানিংয়ের আওয়াতায় কিছু বাস্তবায়নও শুরু করা হয়েছে। সেই প্লানিংয়ের মাঝে তিস্তা মহাপরিকল্পনাও রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তো ভবিষ্যাৎ দেখেন। তিনি ৫বছরের পরিকল্পনা নেন না। তিনি দীর্ঘ মেয়াদী পরিকল্পনা গ্রহন করেন। তাতে ২০৪১ সাল নয়, এর আগেই বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিনত হবে। সেই লক্ষ্যেই কাজ করছে সরকার।

লালমনিরহাট জেলা আওয়ামীলীগের বর্ধিতি সভায় যোগদান করতে একদিনের সফরে তিনি লালমনিরহাট পৌছেন দুপুর আড়াইটায়।

মন্তব্য করুন


Link copied