আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: নির্বাচন বর্জনের সিদ্বান্ত এখনও হয়নি- জিএম কাদের       জাতীয় গ্রিডে বিপর্যয়: দেশের অধিকাংশ জেলায় বিদ্যুৎ নেই       মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা, নিহত ৪       এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষামন্ত্রীর কঠোর হুঁশিয়ারি       দিনাজপুরে ইউএনও হত্যা চেষ্টা  স্পর্শকাতর মামলার রায় পিছিয়ে গেলো      

বিএনপি জামাতকে প্রতিহত করতে নেতাকর্মীদের প্রস্তুত থাকবে হবে - শাহজাহান খান এমপি

শনিবার, ১৪ মে ২০২২, রাত ০৯:০২

মমিনুল ইসলাম রিপন ॥ আওয়ামীলীগ সভাপতি মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি বলেছেন, বিএনপি জামাত শিবিরকে প্রতিহত করার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকবে হবে এবং দলে ত্যাগি নেতাকর্মী তৈরি করতে হবে। দেশ জনগনের ও রাষ্ট্রের জন্য ভাল কাজ করলে এদেশের মানুষ জননেত্রী শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় আনবে। শনিবার বিকেলে মাহিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে মাহিগঞ্জ থানা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক  সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

 তিনি বলেন, এখন আমরা খাদ্য ও বিদ্যুতে স্বয়ং সম্পুন্ন। আওয়ামীলীগ সরকার পদ্মা সেতু নির্মানকালে বিএনপি নেতারা বলেছেন জোড়াতালি দিয়ে পদ্মা সেতু নির্মান করা হচ্ছে। ঐ সেতুতে উঠবেন না এখন সেই স্বপ্নের পদ্মা সেতু প্রস্তুত। আগামী ২৬ জুন পদ্মা সেতুর উদ্বোধন।

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। যোগযোগ ব্যবস্থার উন্নয়নে বড় বড় সেতু নির্মাণ করা হচ্ছে। রংপুরের উন্নয়নে শিল্প কলকারখানা স্থাপনে দ্রুত গ্যাস সরববাহ হবে। এতে এলাকায় কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

মাহিগঞ্জ থানা আওয়ামীলীগের সম্মেলনের প্রস্তুতি কমিটির আহবায়ক এড নির্মল মাহাতার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক এমপি এডঃ হোসনে আরা লুৎফা ডালিয়া, সদস্য ও সাবেক এমপি এডঃ সফুরা বেগম রুমি। এছাড়াও বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক এডঃ রেজাউল করিম রাজু। অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফি। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল। সভার শুরুতে জাতীয় পতাকা, দলীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত সম্মেলন চলছিল।

মন্তব্য করুন


Link copied