আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর       রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন      

বিনোদন পাকের আড়ালে রমরমা দেহব্যবসা; ৬ জনের জেল-জরিমানা

শুক্রবার, ১৫ এপ্রিল ২০২২, বিকাল ০৬:৪৫

ঘোড়াঘাট(দিনাজপুর) সংবাদদাতা: দিনাজপুরের ঘোড়াঘাটে মোজাম বিনোদন পার্কে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলমের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। উপজেলার বুলাকীপুর ইউনিয়নের বলগাড়ী বাজারের পাশে অবস্থিত বিনোদন পার্কের আড়ালে পরিচালিত এই দেহব্যবসা কেন্দ্রে ্অভিযান চালানো হয়। আটক করা হয়েছে  বিনোদন কেন্দ্রের মালিক,জামাতা,খদ্দের ও ৩ নারীকে।

ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান ও অর্থ দন্ড করা হয়েছে। বিনোদন কেন্দ্রের মালিক উপজেলার বলগাড়ী বাজারের মৃত কফিল উদ্দিন মন্ডলের পুত্র মোজাম্মেল হক মন্ডল (৬৮) ও জামাতা জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পিয়ারা গ্রামের সুজাউল ইসলামের ছেলে রাজু সরকারকে (৩২) ১ মাস এবং খদ্দের ঘোড়াঘাট উপজেলার লোহারবন্দ গ্রামের আব্দুর রশিদের পুত্র ওয়ারেছ আলীকে ১৫ দিনের সাজা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

এছাড়াও আটক আরো ৩ পতিতা নারীকে অর্থদন্ড করে সর্তক করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অভিযানের নেতৃত্বে থাকা ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাফিউল আলম বলেন, দীর্ঘদিন থেকেই এই বিনোদন পার্কের নামে অভিযোগ করে আসছেন স্থানীয় লোকজন। পার্কটির মালিককে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে একাধিকবার নিষেধ করা হয়েছে। নিষেধ অমান্য করে অসামাজিক কার্যক্রম চলমান রাখায় বিনোদন পার্কটিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। বিধি অনুযায়ী নিষেধ করা সত্ত্বেও গণ উপদ্রব সংগঠনে লিপ্ত হওয়ায় দন্ডবিধির ১৮৬০ এর ২৯১ ধারা অনুযায়ী তাদেরকে সাজা প্রদান ও ্অর্থ দন্ড করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied