আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

বিয়ের অনুভূতি অসাধারণ -অভিনেতা পলাশ

শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২, রাত ০৯:৪৫

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ- ঠাকুরগাঁওয়ে প্রথমবারের মত আসা৷ এ জেলার মানুষ অনেক সুন্দর করে আমাকে গ্রহণ করেছেন৷ এটি আসলে আমার জন্য অনেক বেশী গর্বের৷ ঠাকুরগাঁওয়ে আসার অনুভূতি আর বিয়ের অনুভূতি দুটাই অসাধারণ।
সংসার জীবনে যাতে সুখী হতে পারি এই দোয়া সকলের কাছে চায়৷ 

শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকালে ঠাকুরগাঁও পৌরশহরের মেগা শো-রুম ১৬ আনার উদ্বোধনের আগে সাংবাদিকদের এসব কথা বলেন ব্যাচেলর পয়েন্ট খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ।

বিয়ের পর বিবাহিতদের নিয়ে কোন বিবাহিত পয়েন্ট আসবে কি না এ প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, বিয়ে হওয়ার খুব বেশীদিন হয়নি৷ ব্যক্তিগত জীবন আর পেশাগত জীবন একেবারে আলাদা। দেখা যাক পরবর্তীতে কি করা যায়। সকলে পাশে থাকলেই সম্ভব৷ 

মেগা শো-রুম ১৬ আনার স্বত্বাধিকারী লিফাত বলেন, আমরাই প্রথম শহরে মেগা শো-রুমের যাত্রা শুরু করলাম। আজকে পলাশ ভাই এসে আমাদের ধন্য করেছেন। আমাদের সব শো-রুমের উদ্বোধনে তিনি থাকবেন আশা রাখছি। আর সকলকে ১৬ আনায় আসার দাওয়াত রইলো। 

মন্তব্য করুন


Link copied