আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

বুড়িমারী স্থলবন্দর পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত

বুধবার, ৪ জানুয়ারী ২০২৩, বিকাল ০৬:৫৫

বিশেষ প্রতিনিধি॥ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত নেপালি রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী ও নেপাল দূতাবাসের সেকেন্ড সেক্রেটারি রঞ্জন যাদব। এ সময় বুড়িমারী স্থলবন্দরের কাস্টম এবং বুড়িমারী স্থলবন্দর কর্তৃপ তাকে ফুলেল শুভেচ্ছা এবং বুড়িমারী ইমিগ্রেশন পুলিশের প থেকে নেপালের রাষ্ট্রদূতকে গার্ড অফ অনার প্রদান করা হয়।
 বুধবার (৪ জানুয়ারী) দুপুর ১২টায় বুড়িমারী স্থলবন্দর পরিদর্শন শেষে নেপালি রাষ্ট্রদূত স্থলবন্দরের ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেন। মতবিনিময় সভায় বুড়িমারী স্থলবন্দর দিয়ে নেপাল ও বাংলাদেশের মধ্যে বাণিজ্যিক রুট চালু (পণ্য আমদানি-রপ্তানি) এবং যাত্রী গমনাগমন সংক্রান্ত বিষয়াদি নিয়ে আলোচনা করা হয়। আলোচনাসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  বুড়িমারী স্থলবন্দরের শুল্ক স্টেশন ডেপুটি কমিশনার মো. বিল্লাল হোসেন, পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হক সুমন, স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) মো. গিয়াস উদ্দিন, ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ মো. মুর হাসান কবির, আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সহসভাপতি জনাব মো. হুমায়ুন কবির সওদাগরসহ স্থলবন্দরের অন্যান্য কর্মকর্তাগণ।
বুড়িমারী স্থল বন্দর পরিদর্শন শেষে নেপালি রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী ও নেপাল দূতাবাসের সেকেন্ড সেক্রেটারি রঞ্জন যাদব পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর পরিদর্শনের জন্য রওনা দেন। 

মন্তব্য করুন


Link copied