আর্কাইভ  মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২ ● ২২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

 width=
শিরোনাম: বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু       স্কুলে ভর্তির লটারির তারিখ পরির্বতন       আগামী বছর বাংলাদেশের মাথাপিছু আয় হবে পাকিস্তানের দ্বিগুণ       ব্যায়াম করার সময় হাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু       রংপুরে নবাগত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সাথে সাংবাদিকদের মতবিনিময়      
 width=

বৃহত্তর রংপুরের ২২ টি আসন ফিরিয়ে আনতে কাজ করতে হবে- রাঙ্গা

সোমবার, ২৩ মে ২০২২, রাত ০৮:৫১

মমিনুল ইসলাম রিপন: জাতীয় সংসদের বিরোধী দলীয় চীপ হুইপ ও জাতীয় পার্টির সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, দ্রব্যমূল্যের বৃদ্ধির কারণে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে। সরকারের বিভিন্ন দপ্তরে সর্বগ্রাসী দুর্নীতির কারণে সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে পারছে না। দ্রব্যমূল্যের এই উর্ধগতি নিয়ন্ত্রণ করতে না পারায় সাধারণ মানুষ সরকারের কাছ থেকে দুরে চলে যাচ্ছে। এটা সরকারকে বুঝতে হবে।

সোমবার বিকেলে রংপুর জাতীয় পার্টি কার্যালয়ে জেলা জাতীয় পার্টির বর্ধিত সভায় সভাপতির বক্তব্য সময়  তিনি এই মন্তব্য করেন।

জেলা জাপার সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  রংপুর সিটি মেয়র ও প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা.জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আজমল হোসেন লেবু, আব্দুল মান্নান, অর্থ সম্পাদক মোঃ শফি, যূগ্ম সম্পাদক রুহুল আমীন লিটন, রংপুর সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, সদস্য সচিব ও রংপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, পীরগাছা উপজেলা চেয়ারম্যান মাহাবুব, জেলা সহ-সভাপতি বদরগঞ্জ উপজেলা নেতা এ্যাড. মোকাম্মেল হক চৌধুরী, পীরগঞ্জ উপজেলা জাপা নেতা যাদু মিয়া, রংপুর মহানগর জাতীয় পার্টির যূগ্ম সম্পাদক ও রংপুর জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, রংপুর মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ জাহেদুল ইসলাম, কেন্দ্রীয় আব্দুর রহিম বাবলু, জেলা শ্রমিক পার্টির সভাপতি তোফাজ্জল হোসেন তোফা, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি শামীম সিদ্দিকী, জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলা সভাপতি আরিফুল ইসলামসহ  আট উপজেলার জাপা এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। 

সাবেক এই প্রতিমন্ত্রী আরও বলেন, আগামী নির্বাচনে বৃহত্তর রংপুরের ২২ টি আসন ফিরিয়ে আনতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যেখানে কমিটি হয় নি সেখানে কমিটি করতে হবে। যারা ভালো করবেন। তারা কমিটিতে বালো জায়গায় থাকবেন। নির্বাচনের সময় ভালো জায়গায় মনোনয়ন পাবেন। ব্যাক্তিগত ভাবেও তাদের আমি পুরস্কৃত করবো। আর যারা কাজ করতে পারবে না তাদের ব্যাপারে দলীয় সিদ্ধান্ত নেয়া হবে। 

বর্ধিত সভায় জাতীয় পার্টির জেলা, আট উপজেলা এবং অঙ্গ ও সহযোগি সংগঠনগুলোর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

মন্তব্য করুন


Link copied