আর্কাইভ  শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১ ● ২০ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

সোমবার, ২২ নভেম্বর ২০২১, বিকাল ০৬:১৯

নিজস্ব প্রতিনিধি:  বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। সোমবার (২২ নভেম্বর) বিকেলে কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে তারা বলেন, 'কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হলো। এর সাথে নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের আগামী ১৫ কার্যদিবসের মধ্যে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আলী ইমতিয়াজ সোহান ও সহ-সম্পাদক ওয়াসিম আকরামের কাছে জীবন বৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হলো।'

 বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ সশীরের ক্যাম্পাসে উপস্থিত থেকে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন।  

উল্লেখ্য; এর আগে ২০১৭ সালের ০৪ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের শিক্ষার্থী মো. আবু মোন্নাফ আল কিবরিয়াকে (তুষার) সভাপতি ও পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী মো. কামরুল হাসান নোবেল শেখকে সাধারণ সম্পাদক করে ১ বছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। দীর্ঘ প্রায় পাঁচ বছর পরে কমিটির বিলুপ্তি ঘোষণা করেন কেন্দ্রীয় নেতারা।

 

 

মন্তব্য করুন


Link copied