আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

বড়পুকুুরিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শনিবার, ২৬ মার্চ ২০২২, বিকাল ০৬:১৭

ফুলবাড়ী (দিনাজপুর) থেকে: দিনাজপুর বড়পুকুরিয়া কয়লাখনি সংলগ্ন রজনীগন্ধা রেল ক্রসিংয়ে ট্রেনে কাটা অজ্ঞত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। মৃত যুবকের পরিচয় পাওয়া যায়নি। শনিবার সকালে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন। পরে পার্বতীপুর রেলওয়ে থানা থেকে জিআরপি পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে পার্বতীপুর জিআরপি থানার অফিসার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে দুপুরে ঘটনাস্থল থেকে যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখন পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। সনাক্ত করা সম্ভব হোক বা না হোক আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। এ বিষয়ে একটি অপমৃত্যু দায়ের করা হবে। ভোর রাতে চিলাহাটি থেকে ছেড়ে আসা রাজশাহী গামী উত্তরা এক্সপ্রেসের সাথে দূর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করেন তিনি। 

মন্তব্য করুন


Link copied