আর্কাইভ  বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২ ● ২১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: দেশের মানুষ আজ নরকে বাস করছে-জিএম কাদের       গাইবান্ধায় লোকালয়ে হনুমান, উৎসুক জনতার ভিড়       নভেম্বরে বন্ধ হবে ৩০ লাখ মোবাইল সিম       কাঁটাতারের বেড়া ভালোবাসা ভাগ করতে পারেনি       করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৪৯      

ভক্তের বেশে মন্দিরে ঢুকে ছিনতাই করা ২ নারী গ্রেফতার

রবিবার, ১৭ এপ্রিল ২০২২, সকাল ০৯:৩২

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় পূজায় আসা নারীদের স্বর্ণ-গহনা ছিনতাইয়ের সময় দুই নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশ দিয়েছেন স্থানীয়রা। শনিবার (১৬ এপ্রিল) বিকালে উপজেলার মাদাইখাল কালী মন্দিরে এ ঘটনা ঘটে।

আটক দুই নারী হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর এলাকার বাসিন্দা সামসুদ্দিনের স্ত্রী আছমা বেগম (৪৫) ও সুন্দর আলীর স্ত্রী রেশমা খাতুন (২২)। তারা ভক্তের বেশে মন্দিরে প্রবেশ করেছিল বলে জানান পূজায় আসা পুণ‌্যার্থীরা।

পূজা উদযাপন কমিটির সভাপতি কৃষ্ণ চন্দ্র সরকার বলেন, ‘শনিবার পূজার শেষ দিনে মন্দিরে ভক্তের সমাগম অনেক বেশি ছিল। এ সুযোগ কাজে লাগিয়ে ভক্তের বেশে ভিড়ে ঢুকে ছিনতাই করছিলেন দুই নারী।’

তিনি জানান, দুপুরে মন্দিরে পূজা-অর্চনা এবং বাইরে পশু বলিদান চলছিল। এ সময় কালীর পায়ে প্রণাম ও অর্ঘ্য দিতে দূর-দূরান্ত থেকে আসা নারী-পুরুষ ভক্তরা দুই ভাগে বিভক্ত হয়ে এক পাশ দিয়ে মন্দিরে প্রবেশ করে অপরদিক দিয়ে বের হ‌চ্ছি‌লেন। ভিড়ে হঠাৎ ক‌রে সেখান থেকে কয়েকজন নারী ভক্ত তাদের স্বর্ণালংকার হারিয়েছেন জানিয়ে কান্না শুরু করেন।

পূজা উদযাপন কমিটির এই সভাপতি আরও জানান, মুহূর্তে স্বর্ণালংকার হারানোর খবর ছড়িয়ে পড়ে। কিছুক্ষণ পর আবারও তারা ভক্তের গলা থেকে স্বর্ণালংকার ছিনতাইয়ের সময় তাদের ধরে ফেলেন। তাদেরকে জনগণের হাত থেকে রক্ষা করতে কমিটির হেফাজতে নেওয়া হয়। পরে নাগেশ্বরী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

নাগেশ্বরী থানার ওসি নবীউল হাসান বলেন, ‘আটক নারী‌দের বিরুদ্ধে মামলা করা হবে। তা‌দের‌কে আদালতে সোপর্দ করা হবে।’

মন্তব্য করুন


Link copied