আর্কাইভ  বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২ ● ২৪ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন :  আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

 width=
শিরোনাম: রোমাঞ্চের ম্যাচে সিরিজ জিতল বাংলাদেশ       রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী       রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়       দিনাজপুরে বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে নারীসহ মোটরসাইকেলের দুই আরোহী নিহত       শীতজনিত রোগে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৪৯২ শিশু      
 width=

ভালোবাসা দিবসে ময়লার স্তূপ মিলল একদিনের নবজাতক

সোমবার, ১৪ ফেব্রুয়ারি ২০২২, বিকাল ০৬:৫৯

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট সদর উপজেলার একটি ময়লার স্তূপ থেকে এক নবজাতক কন্যা শিশুকে উদ্ধার করা হয়েছে। শিশুটি বর্তমানে লালমনিরহাট সদর হাসপাতালের নবজাতক ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (১৪ ফেব্রুয়ারী) বিকেলে সদর থানার ওসি শাহা আলম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সকালে জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন কালীবাড়ি (পুরান বাজার) এলাকর একটি ময়লার স্তুপ থেকে নবজাতক শিশুটিকে জীবিত উদ্ধার করেন।

এদিকে ভালোবাসা দিবসে একদিনের কন্যা সন্তান রাস্তা ফেলে যাওয়াকে ভিন্ন চোখে দেখছেন অনেক মানুষ।

স্থানীয়রা জানান, সকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন কালীবাড়ি (পুরান বাজার) এলাকার একটি ডাস্টবিনে একটি শিশুর কান্নার চিৎকার শুনতে পান। পরে কয়কজন শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল কর্তৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য হাসপাতালের নবজাতক ওয়ার্ডে পাঠানো হয়। বর্তমানে নবজাতক শিশুটি হাসপাতালের নিবির পরিচর্যায় আছে।

লালমনিরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ নেওয়াজ মোরশেদ জানান, সকালের দিকে থানা পুলিশ নবজাতকটি নিয়ে আসলে আমরা শিশুটিকে নিবির পরিচর্যার জন্য শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। শিশুটির চিকিৎসা চলছে, বর্তমানে নবজাতাকটি সুস্থ আছে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম জানান, শিশুটির পরিচয় সনাক্ত করতে পুলিশ সদস্যরা কাজ করছে। একদিনের কন্যা সন্তানের দায়িত্ব নিতে অনেকেই ফোন করছেন বলেও ওসি জানান।

মন্তব্য করুন


Link copied