আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা       বগুড়ায় হোটেলে খুন, লালমনিরহাটে প্রধান আসামী গ্রেফতার       রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ      
 width=

ভাসুরের ঘরে নববধূর ঝুলন্ত মরদেহ

সোমবার, ১৮ জুলাই ২০২২, সকাল ০৮:২৮

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ভাসুরের ঘর থেকে দুলালী বেগম(১৫) নামে এক নববধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার(১৭ জুলাই) রাতে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবধা গ্রামে নিজ বাড়ির ভাসুরের ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত নববধূ ওই গ্রামের আব্দুল কাদেরের ছেলে রবিউল ইসলামের স্ত্রী এবং আব্দুল কাদেরের ছোট ভাই নুরুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবধা গ্রামের আব্দুল কাদেরের ছেলে রবিউল ইসলাম(২০) তার চাচাত বোন নুরুল হকের মেয়ে দুলালী বেগমের(১৫) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। অবশেষে অপ্রাপ্ত বয়স্ক হলেও গতবছর তাদের বিয়ে দিতে বাধ্য হয় উভয় পরিবার। এরপর তারা দু'জনে কাজের সন্ধানে রাজধানী ঢাকায় অবস্থান করে। ঢাকায় অবস্থানের সুবাধে দুলালী পরকীয়া প্রেমে জড়িয়ে পড়লে উভয়ের মাঝে সম্পর্কের চরম অবনতি ঘটে।

পরকীয়া থেকে সড়াতে স্ত্রী দুলালীকে গত তিন দিন আগে ঢাকা থেকে নিজ বাড়িতে নিয়ে আসেন রবিউল ইসলাম। বাড়ি এসেও তাদের মাঝে পরকীয়া নিয়ে বিতর্ক বাঁধে এবং হাতাহাতির ঘটনাও ঘটে। রোববার(১৭ জুলাই) সন্ধ্যায় ভাসুরের ঘরে দুলালীর ওড়না প্যাচানো মরদেহ দেখে বাড়ির লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) মোজাম্মেল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

মন্তব্য করুন


Link copied