আর্কাইভ  শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১ ● ২০ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১

ভুরুঙ্গামারীতে ফেনসিডিলসহ সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, দুপুর ১২:৫৯

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম।। কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ফেন্সীডিলসহ এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে বিজিবি। পরে তার নামে ভূরুঙ্গামারী থানায় মামলা দায়ের করে বিজিবি। আটক ছাত্রলীগ নেতাকে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে আদালতে প্রেরণ করেছে পুলিশ। এ ঘটনাটি ঘটেছে উপজেলার শিংঝাড় সীমান্ত এলাকায়।

জানাযায়, লালমনিরহাট ১৫ বিজিবির শিংঝাড় বিওপির সদস্যরা বুধবার (২৭ অক্টোবর) শেষ বিকালে শিংঝাড় সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ১ বোতল ফেন্সীডিল ও ১ টি মোটর সাইকেলসহ সুজন সরকার নামে ওই ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করে।

 
আটক সুজন সরকার নাগেশ্বরী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক এবং নাগেশ্বরী পৌরসভার মালভাঙ্গা গ্রামের মৃত জাফর আলীর ছেলে। পরে রাতেই ভুরুঙ্গামারী থানায় তার বিরুদ্ধে মাদক নিরোধ আইনে মামলা দায়ের করে সুমন সরকারকে থানায় সোপর্দ করে বিজিবি।

এ বিষয়ে নাগেশ্বরী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলুল করিম সাজু বলেন, নাগেশ্বরীতে ছাত্রলীগের বর্তমান কোন কমিটি নেই। এছাড়া প্রায় দুই বছর আগে কলেজ শাখার কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। কলেজ শাখার সাবেক যুগ্ন আহবায়ক সুজন গ্রেফতার হওয়ার বিষয়টি আমি শুনেছি।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিজিবির দেয়া মামলায় গ্রেফতার সুজন সরকারকে বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


Link copied