আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২ ● ৩ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২
 
PMBA

ভুরুঙ্গামারী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিখোঁজ

বুধবার, ১৩ জুলাই ২০২২, দুপুর ০৪:১২

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম।। কুড়িগ্রামে ভূরুঙ্গামারী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার তার মা সেতারা বেগম সংশ্লিষ্ট  থানায় সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করেছেন। 
 
নিখোঁজ ব্যাক্তির পারিবারিক সূত্র জানায়, ভুরুঙ্গামারী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি চঞ্চল মাহমুদ হাওলাদার প্রতিদিনের মত গত সোমবার দিবাগত রাত আনুমানিক সাড়ে বারোটার দিকে ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের বাগভান্ডার গ্রামের পৈত্রিক বাড়ির পশ্চিম দুয়ারী ঘরে শুয়ে পড়েন। ভোররাতে তার মা সেতারা বেগম ফজরের নামাজ আদায় করে ঘর থেকে বের হয়ে চঞ্চলের ঘরের দরজা খোলা দেখতে পান এবং ঘরে গিয়ে দেখেন ছেলে ঘরে  নেই। তার ধারণা হয়তো ছেলে কোথাও গিয়েছে ভেবে দীর্ঘক্ষণ অপেক্ষা করতে থাকেন। ভোর গড়িয়ে দুপুর পর্যন্ত ছেলে ফিরে না আসায় তিনি আতঙ্কিত হয়ে পড়েন। 
 
পরবর্তীতে বিষয়টি প্রতিবেশীদের জানান এবং আত্মীয় স্বজনদের বাড়ীসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিয়ে না পেয়ে (১২ জুলাই)  মঙ্গলবার ভুরুঙ্গামারী থানায় নিখোঁজ হওয়ার বিষয়টি সাধারণ ডাইরী  হিসেবে লিপিবদ্ধ করেন। এদিকে ঘর থেকে আকস্মিকভাবে চঞ্চল মাহমুদ নিখোঁজ হওয়ার ঘটনায় তার মা সেতারা বেগম হতবিহবল হয়ে পড়েছেন। দলীয় নেতা-কর্মী এবং স্থানীয় লোকজনদের মাঝেও এ ব্যাপারে চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। 
 
এ ব্যাপারে  ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ   আলমগীর হোসেন চঞ্চল মাহমুদ নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করে তার মা সেতারা বেগম একটি সাধারণ ডায়েরী করেছেন বলে জানান।

মন্তব্য করুন


Link copied