আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর       রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন      

ভূরুঙ্গামারীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার 

শনিবার, ১২ ফেব্রুয়ারি ২০২২, বিকাল ০৬:১৯

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে এক  অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার দুপুরে উপজেলার  দুধকুমর নদের সোনাহাট সেতুর  দক্ষিনে নির্মানাধীন নতুন গার্ডার ব্রীজ  এর পাশ  থেকে হাফ প্যান্ট পরিধানকৃত এক  অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। 
স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার সকাল ১১টার দিকে দুধকুমার নদে একটি অর্ধ গলিত লাশ ভাসতে দেখে এলাকাবাসী ভূরুঙ্গামারী  থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এখনও  পরিচয় সনাক্ত হয়নি। ধারনা করা হয় লাশটি ভারত থেকে ভেসে আসতে পারে। 
ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে  লাশটি পানিতে ডুবে মারা গেছে। লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত দেহটি উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। 

মন্তব্য করুন


Link copied