আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

ভূরুঙ্গামারীতে নদীতে লাফ দিয়ে যুবক নিখোঁজ

শনিবার, ১৬ এপ্রিল ২০২২, রাত ০৯:৩৬

কুড়িগ্রাম: বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) টহল দলকে দেখে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সীমান্তবর্তী কালজানী নদীতে লাফ দিয়ে নাজমুল হোসেন নামে এক যুবক নিখোঁজ হয়েছেন।

শনিবার (১৬ এপ্রিল) সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ যুবকের সন্ধান পাওয়া যায়নি।

শিলখুড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ যুবক নাজমুল ভূরুঙ্গামারী উপজেলার সীমান্তবর্তী শিলখুড়ি ইউনিয়নের উত্তর ধলডাঙ্গা গ্রামের শুক্কুর আলীর ছেলে।

নিখোঁজ নাজমুলের ভাই নাছির আলী ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (১৫ এপ্রিল) দিনগত রাতে শিলখুড়ি ইউনিয়নের উত্তর ধলডাঙ্গার নাজমুলসহ তিনজন ভারতীয় সীমান্ত লাগোয়া কালজানী নদীর পাড়ে বসেছিলেন। এ সময় বিজিবির একটি টহল দলকে দেখে ভয়ে তাদের একজন দৌড়ে পালিয়ে যান এবং নাজমুল ও অপর একজন নদীতে লাফ দেন। নদীতে লাফ দেওয়া একজন তীরে উঠতে পারলেও নাজমুলের খোঁজ মেলেনি।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আজাহার আলী জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নাজমুলের খোঁজ মেলেনি।

মন্তব্য করুন


Link copied