আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

ভূরুঙ্গামারীতে বাসের ধাক্কায় অটোরিকশা চালক নিহত

বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, বিকাল ০৬:৫৫

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় বাসের ধাক্কায় সাইফুর রহমান (৪৮) নামে ব্যাটারিচালিত একটি অটোরিকশার চালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) দুপুরে ভূরুঙ্গামারী-কুড়িগ্রাম মহাসড়কের ব্রাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুর ওই উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের বেলদহ গ্রামের চারমাথা এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, অটোরিকশায় যাত্রী নিয়ে ভূরুঙ্গামারী থেকে জয়মনিরহাট আসছিলেন সাইফুর। পথে অটোরিকশাটি ওই মহাসড়কের ব্রাক অফিসের সামনে এলে বিপরীত দিক থেকে আসা দূরপাল্লার একটি বাস ধাক্কা দেয়। এতে চালক সাইফুর ঘটনাস্থলেই নিহত হন এবং গুরুতর আহত হন অটোরিকশার দুই যাত্রী। স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেনজানান, কোনো অভিযোগ না থাকায় মেডিক্যাল সুরহোতাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied