আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২ ● ৩ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২
 
PMBA

মদসহ গ্রেফতার সেই সমাজসেবা কর্মকর্তা বরখাস্ত

বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১, বিকাল ০৭:২৮

ডেস্ক: সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ওয়েবসাইট ও উলিপুর উপজেলা প্রশাসন সূত্রে এ তথ্য জানা গেছে। গত ৬ ডিসেম্বর মন্ত্রণালয়ের সচিব মাহফুজা আখতার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, উলিপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মশিউর রহমানকে গত ২২ অক্টোবর র‌্যাব-১৩, রংপুর কর্তৃক রংপুরের শাপলা চত্বর এলাকা থেকে ১২ বোতল মদসহ গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়। ২৬ অক্টোবর তিনি শর্ত সাপেক্ষে জামিনে মুক্ত হন।

প্রজ্ঞাপনে আরও বলা হয়েছে, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মশিউর রহমানকে সরকারি চাকরি আইন-২০১৮-এর ৩৯ (২) ধারা এবং বাংলাদেশ সার্ভিস রুলস, পার্ট-১ বিধি ৭৩-এর নোট (২) মোতাবেক চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হলো।

তার এই বরখাস্তের আদেশ ২২ অক্টোবর থেকে কার্যকর হবে এবং তিনি বিধি মোতাবেক খোরপোষ ভাতা পাবেন বলেও প্রজ্ঞাপনে বলা হয়েছে। এ বিষয়ে জানতে জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রোকোনুল ইসলামকে একাধিকবার কল দিলেও ধরেননি।

উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপুল কুমার বলেন, আদেশ অনুযায়ী মশিউর রহমানকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সেই সঙ্গে সহকারী সমাজসেবা কর্মকর্তা এনামুল হককে উপজেলা সমাজসেবা কর্মকর্তার দায়িত্ব দেওয়া হয়েছে।

তবে বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়নের উলিপুর উপজেলা সমাজসেবা কার্যালয়ের পেজে এখনও (২৩ ডিসেম্বর) সাময়িক বরখাস্ত হওয়া মশিউর রহমানকে উপজেলা সমাজসেবা কর্মকর্তা হিসেবে দেখা যাচ্ছে।

মন্তব্য করুন


Link copied