আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

মানবিক কারণে ব্যাটারি চালিত অটো রিক্সা বন্ধ করা সম্ভব হয় না- মোস্তফা

বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২, দুপুর ০৩:০৯

মহানগর প্রতিনিধি: রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী ও সদ্য বিদায় মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন রংপুরে শিল্প কারখানা না থাকায় এই অঞ্চলের কৃষি নির্ভর মানুষ কৃষি মৌসুমের ব্যাটারিচালিত অটোরিকশা চালায়। এই মানবিক কারণেই এগুলো বন্ধ করা সম্ভব হয় না।

বুধবার (১৪ ডিসেম্বর) দুপুরে যানজট নিরসনে নেয়া পদক্ষেপের ব্যাপারে সাংবাদিকরা জানতে চাইলে তিনি এসব কথা জানান।

তিনি বলেন আগের মেয়র,আগের মেয়র ব্যাটারিচালিত অটোরিকশার নিবন্ধন দিয়েছে পরবর্তীতে আর বাড়ানো হয়নি। আর রংপুর শহরের যোগাযোগ একটি রিং রোডের মধ্যে সীমাবদ্ধ । বিকল্প কোন রাস্তা না থাকায় নগরীর জাহাজ কোম্পানি মোড় থেকে পাবলিক লাইব্রেরী মোড় পর্যন্ত একটু যানজট লেগে থাকে । তবে লক্ষ্মী সিনেমা হলের পাশ দিয়ে একটি বাইপাস সড়ক নির্মাণের ফলে সে যানজট কমে এসেছে।

মোস্তফা আরও বলেন, নগরীর যতগুলো সমস্যা আছে তা মোটামুটি সমাধান হয়েছে। বাকি সমস্যাগুলো সমাধানে যে পরিকল্পনা নিয়ে কাজ চলছে সেগুলো বাস্তবায়ন হলে আর সমস্যা থাকবে না।

রংপুরকে একটি ক্লিন ও সিটি ও তিলোত্তমা নগরী গড়তে তাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান তিনি।

মন্তব্য করুন


Link copied