আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

মিথ্যাচারে বিশ্ব চ্যাম্পিয়ন বিএনপি- রংপুরে শাজাহান খান

সোমবার, ৯ মে ২০২২, রাত ০৯:২৩

মমিনুল ইসলাম রিপন: বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি বলেছেন, মিথ্যাচারে বিশ্ব চ্যাম্পিয়ন বিএনপি। রমজান মাসেও বিএনপি মিথ্যাচার করছেন, এখনও করছেন। নির্বাচন নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল মিথ্যাচার করেই চলছেন। আওয়ামী সকল দলকে সাথে নিয়ে নির্বাচনে অংশ নিতে চায়। কেননা আওয়ামী লীগ জনগনের দল, জনগনের উন্নয়নে কাজ করে, সব দলকে সাথে নিয়ে নির্বাচনে অংশগ্রহন করতে চায়। আওয়ামী লীগ ক্রান্তিকালে মানুষের অধিকার আদায়ের গঠন হয়েছিলো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আওয়ামীলীগ মানুষের হৃদয়ে আছে, শত ষড়যন্ত্র ও চক্রান্ত এ দলকে রুখতে পারে নাই বরং জনগণের আস্থা অর্জন করে সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিচ্ছে আওয়ামী লীগ। অথচ বিএনপি এ দেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত। বাংলাদেশ কে ভিক্ষুকের দেশে পরিণত করতে চায়।১৯৭১ ও ৭৫ সালের খুনিদের সাথে নিয়ে বিএনপি নামক দল গঠন করেছিলো জিয়াউর রহমান। ক্ষমতায় থাকার জন্য অনেক নিরীহ মানুষকে হত্যা করেছিলো, মুক্তিযুদ্ধের মাধ্যমে এই স্বাধীন বাংলাদেশকে আবারও পাকিস্তান বানাতে চেয়েছিলো। জনগণ সেই সুযোগ না দিয়ে দেশ পরিচালনার দায়িত্ব আওয়ামী লীগ কে দিয়েছে। আওয়ামীলীগ ক্ষমতায় এসে দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা এনেছে, নিরবিচ্ছিন্ন বিদুৎ, সড়কপথের উন্নয়ন করেছে, শিক্ষায় আমুল পরিবর্তন করেছে। সেই সাথে সারাদেশের মতো রংপুর থেকে মঙ্গা নামক অভিশাপ দুর করে উন্নয়নের ধারায় নিয়েছে। তাই আগামী দিনে এই উন্নয়নের ধারাবাহিকতায় রংপুর থেকে জাতীয় নির্বাচনে জয় নিশ্চিত করতে হবে। 
সোমবার(৯ মে) দুপুরে হাজির হাট জাফরগঞ্জ মাদ্রাসা মাঠে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে সম্মেলনের উদ্বোধন করেন রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি হাজির হাট থানা সম্মেলন প্রস্ততি কমিটি'র আহবায়ক নবীউলাহ পান্না'র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় সদস্য ও সাবেক এমপি এডভোকেট হোসনে আরা লুতফা ডালিয়া, কেন্দ্রীয় সদস্য এডভোকেট সফুরা খাতুন, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল।  সম্মেলনে রংপুর জেলা ও মহানগর  বিভাগের বিভিন্ন জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  উল্লেখ্য মহানগরের ৬টি ওয়ার্ড নিয়ে গঠিত রংপুর মেট্রোপলিটন হাজির হাট থানা। এ সম্মেলনে ২৭৬ জন দলীয় কাউন্সিলর প্রয়োগ করবেন তাদের ভোটাধিকার।

মন্তব্য করুন


Link copied