আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী গ্রেফতার

রবিবার, ১৫ মে ২০২২, রাত ১১:১০

মমিনুল ইসলাম রিপন ॥ রংপুর কোতয়ালী থানার এসআই মোঃ আহসান হাবীব-২ এর নেতৃত্বে একজন মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

কোতয়ালী থানা সূত্রে জানা গেছে, পূর্ব কিশামত এলাকার মোশারফ হোসেন পিতা মৃত আজহার আলীকে ২০০৭ সালে নিজ স্ত্রীকে পেট্রল দিয়ে আগুন লাগিয়ে হত্যা করার মামলায় (মামলা নং ৫৬/০৭) মৃত্যুদন্ড দেয় আদালত। তার পর থেকে সে পালাতক ছিল।

দীর্ঘ চেষ্ঠা চালিয়েও তাকে গ্রেফতার করা সম্ভব ছিল না। গোপন সংবাদের ভিত্তিত তার অবস্থান নিশ্চিত হয়ে রংপুর কোতয়ালী থানার এসআই মোঃ আহসান হাবীব- সংগীয় সহ ২ দিনের অভিযান পরিচালনা করে গত ১৪ মে গাজীপুর মেট্রোপলিটন এলাকার পুবাইল থানাধীন হায়দারাবাদ এলাকা হতে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

রংপুর কোতয়ালী থানার এসআই মোঃ আহসান হাবীব-২ জানান, অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন ও কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান সার্বিক সহায়তা ও নির্দেশনায় আসামীকে গ্রেফতার করতে সক্ষম হই।

 

মন্তব্য করুন


Link copied