আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন

রবিবার, ১৫ মে ২০২২, রাত ১১:১৮

মমিনুল ইসলাম রিপন ॥ যৌতুকের দাবিতে এক গৃহবধূকে মারপিট করার সময় ভাই বোনকে বাঁচাতে এলে তাকেও বেদম মারপিট করা হয়। ভাই আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ঘটনাটি ঘটেছে নীলফামারীর ডিমলা উপজেলায়। নির্যাতনের ঘটনায় গৃহবধূর চাচা বজলার রহমান  বাদি হয়ে ১৩ জন নামীয় ও অজ্ঞাত৭/৮ জনের বিরুদ্ধে  ডিমলা থানায় মামলা করেছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, ৭ বছর আগে ফজলুল হকের মেয়ে আরজিনা বেগমের সাথে ডিমলা উপজেলার মজনু মিয়ার বিয়ে হয়। তাদের ঘরে ৪ বছরের একটি মেয়ে ও দুই বছরের একটি ছেলে সন্তান রয়েছে।  বাবার বাড়ি থেকে দুই লাখ টাকা যৌতুক এনে দেয়ার জন্য আরজিনা বেগমের ওপর চাপ প্রয়োগ করে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন।

আরজিনা বেগম গরীব বাবার কাছে থেকে য়ৌতুক এনে দিতে অস্বীকৃতি জানান। গত ১১ মে আরজিনা বেগম ভাইসহ প্রয়োজনীয় কাজ শেষে বাড়িতে প্রবেশের সময় স্বামী মজনুমিয়াসহ এজাহারের অন্যান্য বিবাদিরা তাকে মারপিট করতে থাকে। এমতাবস্থায় ভাই সৈকত বোনকে বাঁচাতে এগিয়ে আসলে তারা সৈকতকে বেদম মারপিট করে। সৈকতের অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। তার মাথায় ১৩টি সেলাই দেয়া হয়েছে।

এছাড়া হাতের হাড় ভেঙ্গে গেছে । হাতেও সেলাই দেয়া হয়েছে।  এ বিষয়ে ভুক্তভোগী পরিবার প্রশাসনের কঠোর হস্তক্ষেপ ও ন্যায় বিচার কামনা করেছেন। 

 

মন্তব্য করুন


Link copied