আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর      

"রংপুরবাসী উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে"

বৃহস্পতিবার, ২১ জুলাই ২০২২, সকাল ০৭:১৬

হাসান আল সাকিব: বর্তমানে সরকার দলীয় মেয়র না থাকায় রংপুরবাসী মেঘা প্রজেক্ট ও উন্নত নাগরিক সেবা থেকে বঞ্চিত হচ্ছে বলে দাবি করেছেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল। 

বুধবার (২০ জুলাই) দুপুরে মহানগর আওয়ামী লীগ কার্যলয়ে এক সাংবাদিক সম্মেলনে এ দাবি করেন তিনি। 

তুষার কান্তি মন্ডল বলেন, গত ৪৮বৎসর থেকে রংপুর সদর ৩ আসনের নৌকা মার্কার কোন প্রতিনিধি নির্বাচিত হননি। তথাপিও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রংপুরের পুত্রবধূ হিসেবে নিজে রংপুর বাসীর দায়িত্ব কাধে নিয়ে রংপুর বিভাগ ও সিটি কর্পোরেশন দিয়ে অনেক উন্নয়ন সাধন করেছেন।যদি সদর আসনে নৌকার এমপি ও সিটি কর্পোরেশনের মেয়র থাকতো তাহলে উন্নয়নের বহুমাত্রিক ধারায় রুপান্তরিত হত। 

তিনি বলেন,আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আমি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মেয়র প্রার্থী হওয়ার ইচ্ছা পোষন করে বিগত ২০১৮ সাল থেকে রংপুর সিটি কর্পোরেশন এলাকার ১৮৬ টি মৌজা ও ৯৫২টি পাড়া

মহল্লায় খুলি ও উঠান বৈঠক করে আসছি। গত ঈদুল ফিতর ও ঈদুল আযহায় মেট্রোপলিটন ৬টি থানায় ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ধারাবাহিক ভাবে করে আসছি। জনগনই ক্ষমতার মূল উৎস। যে কেউ নির্বাচন করুন না কেন তৃনমূলের জনগনের পাশে যেতে হবে যাহা আমি করে যাচ্ছি।

আ'লীগ নেতা তুষার আরও বলেন,আমি রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে নৌকার মনোনয়ন নিয়ে নির্বাচন করতে ইচ্ছুক। মাননীয় প্রধানমন্ত্রী

নৌকা মার্কা মনোনয়ন দিবেন প্রার্থীর জনপ্রিয়তার মাপকাঠি দিয়ে, আমি যে ভাবে নৌকার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি আমার বিশ্বাস মাননীয় নেত্রী আমাকে নৌকা মার্কা দিবেন । আমি নৌকা মার্কার প্রার্থী হয়ে মেয়র নির্বাচিত হলে রংপুর সিটির উন্নয়নের জন্য আমার দেয়া ইশতেহার বাস্তবায়ন করবো।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিধুরাম অধিকারী,রওশানুল কাওসার সংগ্রাম,দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম রাহেল, প্রচার সম্পাদক ওবায়দুর রহমান ময়না সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন


Link copied