আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

রংপুরের গিনি “সফল আত্মকর্মী" হিসেবে জাতীয় পুরষ্কার পেলেন

মঙ্গলবার, ২ নভেম্বর ২০২১, রাত ১০:১৬

ডেস্ক: জাতীয় যুব দিবস উপলক্ষে গতকাল ১ লা নভেম্বর ঢাকা ওসমানি স্মৃতি মিলনায়তনে যুব দিবসে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে রংপুরের ১৮ নং ওয়ার্ডের মুন্সিপাড়া এলাকার শৈবাল রহমান গিনি প্রতিযোগীতার মাধ্যমে সর্বোচ্চ নাম্বার পেয়ে ১ম স্থান অধিকার করে জাতীয় পুরষ্কার প্রাপ্ত হয়েছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন মহামান্য রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ বঙ্গভবন থেকে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোঃ আজাহারুল ইসলাম খান।
 
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুব উন্নয়নের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাহিদ হাসান রাসেল-এমপি।

শৈবাল রহমান গিনি যুব মহিলাদের কর্মসংস্থানের লক্ষ্যে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণের মাধ্যমে কর্ম সংস্থানের সুযোগ করে দিয়েছেন। তার পরিবারের প্রেরণা থেকে নিজ উদ্দ্যেগে ২০০১ সালে এসএসসি পাশের পর থেকেই হস্ত শিল্পের নানা কাজ করতে থাকেন। বর্তমানে তার ফ্যাশান গার্ডেন এবং ফ্যাশান গার্ডেন বুটিকস জোনসহ আরও কয়েকটি প্রতিষ্ঠান রয়েছে। তিনি আরও ব্যপক হারে বেকার যুব মহিলাদের কর্মসংস্থানের প্রত্যাশায় কাজ করে যাচ্ছেন।

মন্তব্য করুন


Link copied