আর্কাইভ  সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২ ● ১১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: কুড়িগ্রামে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ৬ শিক্ষক বরখাস্ত       রংপুর জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাবলু বহিষ্কার        রংপুর ৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার       সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু      

রংপুরের নিখোঁজ দুই শিক্ষার্থীর খোঁজ মিলেছে

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, রাত ১১:২৪

মহানগর প্রতিনিধি: নিখোঁজের ১২ দিন পর সন্ধান মিলল রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের দুই শিক্ষার্থী আদহাম আলী সামি ও আলভী বিন আব্দুল্লাহর।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে সামির বাবা সেকেন্দার আলী এ তথ্য নিশ্চিত করেন।

 তিনি জানান, সকাল দশটার দিকে সামী তার মা আছমা বেগমকে অপরিচিত নাম্বার থেকে ফোন করে। অনেক দিন বাসায় কথা বলতে না পেরে মন খারাপ বলে জানায়। সঙ্গে সঙ্গে তথ্য থানায় জানানো হলে ফোন ট্রাক করে হেফাজতে নিতে সক্ষম হয় পুলিশ। 

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আবু মারুফ হোসেন বলেন, বাসা থেকে জানানোর সঙ্গে সঙ্গেই উদ্ধারে নামে পুলিশ। পরে ঢাকার ক্ষিলক্ষেত থেকে তাদের উদ্ধার করে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়।

সামীর বাবা সেকেন্দার আলী বলেন, বর্তমানে তারা ঢাকা থেকে রংপুরের উদ্দেশ্যে বাসে করে রওয়ানা দিয়েছেন। 

গত ৩১ জুলাই নিখোঁজ হয় রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির দুই শিক্ষার্থী মোঃ আদহাম আল-সামী এবং তার বন্ধু আলাভী বিন আব্দুল্লাহ। 

সামীর পরিবারের সদস্যরা বলেন, যাওয়ার সময় কোন বই খাতা নিয়ে যায়নি সে। ব্যাগে করে নিয়ে যায় জামা-কাপড়।

 এদিকে আলাভীর পরিবারের সদস্যরা বলেন, বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় একটি চিরকুট লিখে চলে যায় সে। তাতে লেখা আছে, তার জন্য পরিবারের কাউকে আর অপমানিত হতে হবেনা। 

নিখোঁজের পরদিনই আদহামের পিতা মোঃ সেকেন্দার আলী ও আলাভীর পিতা ডা. আব্দুল্লাহ আল মাসুদ রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেন।

মন্তব্য করুন


Link copied