আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

রংপুরের মানুষ নৌকা মার্কায় ভোট দিতে উদগ্রীব হয়ে আছে - ডালিয়া 

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, বিকাল ০৭:১৪

হাসান আল সাকিব: রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া বলেছেন,রংপুরের মানুষ নৌকা মার্কায় ভোট দিতে উদগ্রীব হয়ে আছে। ২৭ ডিসেম্বর হবে নৌকা মার্কার বিজয়ের দিন। আমরা রংপুরবাসী এদিন বিজয় ছিনিয়ে আনবো।

মঙ্গলবার (২৯ নভেম্বর)  দুপুরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দিতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

হোসনে আরা লুৎফা ডালিয়া বলেন,এই সিটি কর্পোরেশন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন, তিনি রংপুরের অভূতপূর্ব উন্নয়ন করেছেন। আমরা রংপুরবাসী সেই কৃতজ্ঞতা থেকে প্রধানমন্ত্রীকে বিজয় উপহার দিতে চাই।

তিনি আরো বলেন, আমি সংসদ সদস্য ছিলাম। সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মেয়র নির্বাচিত হলে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করে উন্নয়নে বরাদ্দ নিয়ে কাজ করতে পারবো। এসময় তিনি  আগামী ২৭ ডিসেম্বরে রংপুর সিটি কর্পোরেশনে নগরবাসীর কাছে ভোট চান।

দলীয় অপর প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার বিষয়ে জানতে চাইলে ডালিয়া বলেন, এ বিষয়ে এখনি কিছু বলার নেই। সময় এখনও আছে। শেষ পর্যন্ত তারা নাও থাকতে পারেন। বিষয়টি কেন্দ্রীয় নেতৃবৃন্দ অবগত আছেন। এ বিষয়ে তারাই ব্যবস্থা নেবেন।

এদিকে তাঁর সঙ্গে উপস্থিত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু বলেন,রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ।  সকলের সহযোগীতা ও রংপুরের সাধারণ মানুষের দোয়া এবং সমর্থন নিয়ে এবার নৌকা মার্কার জয় হবে ইনশাআল্লাহ।

এসময় তাঁর সঙ্গে আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি সফিয়ার রহমান সফি,সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল,সহ-সভাপতি আবুল কাশেম  সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

মন্তব্য করুন


Link copied