আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রংপুরের শীর্ষ সন্ত্রাসী পিচ্চি আপেলের ১৯ বছরের কারাদন্ড

সোমবার, ১৪ ফেব্রুয়ারি ২০২২, বিকাল ০৬:২৯

মমিনুল ইসলাম রিপন: র‌্যাবের হাতে অস্ত্রসহ গ্রেফতার হওয়া রংপুরের শীর্ষ সন্ত্রাসী আরিফুল ইসলাম ওরফে পিচ্চি আপেলকে ১৯ বছরের কারাদন্ড প্রদান করেছে আদালত।

সোমবার বিকেলে রংপুর সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ শাহেনূর এ রায় প্রদান করেন। তবে সাজাপ্রাপ্ত আসামী পিচ্চি আপেল পলাতক রয়েছে। সে নগরীর মুন্সিপাড়ার মোহাম্মদ আলীর ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ অসংখ্য মামলা রয়েছে।   

মামলা সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৫ জুলাই রংপুর নগরীর ধান গবেষনা ইন্সটিটিউট এলাকার ঢাকা-রংপুর মহাসড়ক থেকে শীর্ষ সন্ত্রাসী পিচ্চি আপেলকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-১৩ এর উপ-সহকারী পরিচালক নুর ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন। ৭ জনের স্বাক্ষ্য প্রমাণ শেষে সোমবার বিকেলে বিচারক পিচ্চি আপেলকে ১৯ বছরের কারাদন্ড প্রদান করেন।

আদালতের বিচারকের রায় সন্তোষজনক হয়েছে মন্তব্য করে অতিরিক্ত পিপি নয়নুর রহমান টপি বলেন, পলাতক আসামীকে গ্রেফতার পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে। 

মন্তব্য করুন


Link copied