আর্কাইভ  বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২ ● ২১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: দেশের মানুষ আজ নরকে বাস করছে-জিএম কাদের       গাইবান্ধায় লোকালয়ে হনুমান, উৎসুক জনতার ভিড়       নভেম্বরে বন্ধ হবে ৩০ লাখ মোবাইল সিম       কাঁটাতারের বেড়া ভালোবাসা ভাগ করতে পারেনি       করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৪৯      

রংপুরে  মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

শুক্রবার, ৩ জুন ২০২২, রাত ০৮:৩৮

মমিনুল ইসলাম রিপন: রংপুর নগরীতে গলায় ফাঁস দেয়া অবস্থায় আবু সায়েম (১৭) নামে এক  মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে নগরীর খাসবাগ এলাকায় নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। আবু সায়েম বড় রংপুর কারামতিয়া কামিল মাদ্রাসার শিক্ষক মাওলানা আজগর আলীর ছেলে। সে সাতগাড়া মাদ্রাসায় নবম শ্রেণির শিক্ষার্থী। 
পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানাগেছে রাতে নিজ ঘরে ঘুমায় আবু সায়েম। শুক্রবার সকালে কোন সাড়াশব্দ না পাওয়ায় পরিবারের সদস্যরা জানালা দিয়ে দেখে সায়েম ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে পরিবারের সদস্যরা পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে। পরিবারের সদস্যদের সাথে অভিমান করে সায়েম আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। 
কোতয়ালী থানার ওসি (তদন্ত) হোসেন আলী বলেন, আমরা খবর পেয়ে লাশটি উদ্ধার করেছি। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। আলোচনা সাপেক্ষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied