আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর       রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন      

রংপুরে অচেতন চালকে রাস্তায় ফেলে অটোরিক্সা নিয়ে চম্পট

শনিবার, ১৩ আগস্ট ২০২২, বিকাল ০৫:০৬

মমিনুল ইসলাম রিপন: রংপুরে চালককে চেতনানাশক ঔষধ খাইয়ে রাস্তার পাশে ফেলে অটোরিক্সা নিয়ে পালিয়েছে দূর্বৃত্তরা। স্থানীয় দুই ছাত্র অটোরিক্সা চালক মোস্তফা কামালকে (৩১) উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। 

ভূক্তভোগীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে রংপুর নগরীর দিকে আসার জন্য কয়েকজন যুবক গঙ্গাচড়ায় মোস্তফা কামালের অটোরিক্সায় উঠে। পরবর্তীতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন একটি রেস্তোরায় তারা নেমে নাস্তার সাথে মোস্তফাকে চেতনানাশক ঔষধ খাওয়ায়। এর কিছুক্ষণ পর মোস্তফা অচেতন হলে ওই যুবকরা অটোরিক্সায় করে তাকে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার রাস্তার পাশে ফেলে চলে যায়। পরদিন সকালে মিঠাপুকুরের দুই ছাত্র মোস্তফা কামালকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। নিখোঁজ হওয়ার পর বৃহস্পতিবার মোস্তফা কামালকে উদ্ধারে তার পিতা ওয়াহেদ আলী গঙ্গাচড়া থানায় নিখোঁজ ডায়েরী করেন। মোস্তফা কামাল মিঠাপুকুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন এমন খবর পেয়ে শুক্রবার পরিবারের সদস্যরা হাসপাতালে ছুটে যান।  

গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন বলেন, বিষয়টি তদন্ত করে অটোরিক্সা উদ্ধারসহ জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন


Link copied