আর্কাইভ  বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২ ● ২১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: দেশের মানুষ আজ নরকে বাস করছে-জিএম কাদের       গাইবান্ধায় লোকালয়ে হনুমান, উৎসুক জনতার ভিড়       নভেম্বরে বন্ধ হবে ৩০ লাখ মোবাইল সিম       কাঁটাতারের বেড়া ভালোবাসা ভাগ করতে পারেনি       করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৪৯      

রংপুরে এক মহিলা ইউপি সদস্য আটক

বুধবার, ১৬ মার্চ ২০২২, রাত ১০:০৪

মমিনুল ইসলাম রিপন: আদালত অবমাননা করার দায়ে রংপুর সদর উপজেলার চন্দনপাট ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রত্না পারভিনকে আটক করেছে পুলিশ। 
মঙ্গলবার (১৫ মার্চ) রাত ৯টার দিকে সদর উপজেলার চন্দনপাট ইউনিয়ন পরিষদের সামন থেকে তাকে আটক করে পুলিশ। আটক রত্না পারভীন ওই ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য। 
বিষয়টি নিশ্চিত করে সদর কোতোয়ালি থানার উপ-পুলিশ পরিদর্শক চিত্তরঞ্জন   বলেন,একটি মামলায় আদালতের আদেশ কে অমান্য করে উপস্থিত না হওয়ায় ওই মহিলা ইউপি সদস্য রত্না পারভিনের বিরুদ্ধে বিজ্ঞ আদালত ওয়ারেন্ট জারি করেছে। এজন্য তাকে থানা পুলিশ আটক করেছে।তবে সেই মামলার বিস্তারিত তিনি জানাতে পাড়েন নি।
এদিকে চন্দনপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান বলেন,আমার পরিষদের মহিলা ইউপি সদস্য রত্না পারভিন কে পুলিশ আটক করেছে বলে শুনেছি।তবে কোন মামলায় তাকে আটক করা হয়েছে তা সম্পর্কে আমি অবগত নই।

মন্তব্য করুন


Link copied