আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২ ● ৩ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২
 
PMBA

রংপুরে এটিএন বাংলার বর্ণাঢ্য রজতজয়ন্তী অনুষ্ঠান 

শুক্রবার, ১৫ জুলাই ২০২২, দুপুর ০১:৩৪

সংবাদ বিজ্ঞপ্তি: দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার রজত-জয়ন্তী উপলক্ষে শুক্রবার রংপুরে বর্ণাঢ্য কর্মসূচির আয়োজন করা হয় ।

সকালে রংপুর প্রেসক্লাবের সামনে আনন্দ শোভা যাত্রার মধ্য দিয়ে রজতজয়ন্তী কর্মসূচির সূচনা করা হয় । এ কর্মসূচিতে অংশ নেন রংপুরের নবীন প্রবীণ সংবাদ কর্মী শিল্পী সাংস্কৃতিক কর্মী লেখক এবং সংবাদপত্র সেবিগন । আনন্দ শোভাযাত্রা শেষে রংপুর প্রেসক্লাব মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এটিএন বাংলার রজতজয়ন্তী কেক কাটা হয় ।

প্রবীণ সাংবাদিক আব্দুস সাহেব মন্টু আনুষ্ঠানিকভাবে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন । এ আয়োজনে বিশেষ অতিথি ছিলেন সুশাসনের জন্য নাগরিক সুজন এর জেলা সভাপতি অধ্যক্ষ ফখরুল আনাম বেনজু, রংপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পি,ও রংপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাযহারুল মান্নান । এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মিন্টু আব্দুর রহমান, বৈশাখী টেলিভিশনের রংপুর প্রতিনিধি লেখক আফতাব হোসেন, কবি হাই হাফিজ, সাংবাদিক সিদ্দিকুর রহমান, এডভোকেট পলাশ কান্তি নাগ, সাংবাদিক ফরহাদুজ্জামান ফারুক, মিরু সরকার, আলামিন সমাপ্ত, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের জেলা সভাপতি শাহ নেওয়াজ জনি এবং সাংবাদিক সংস্কৃতিক কর্মীরা । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এটিএন বাংলা র রংপুর প্রতিনিধি মাহবুবুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তারা ঐতিহ্যবাহী টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার সংবাদ ও অনুষ্ঠানের প্রশংসা করেন এবং আগামী দিনে এই চ্যানেলটি আরো ভালো অনুষ্ঠান উপহার দেবেন বলে আশা করেন । 
সংবাদ প্রেরক মাহবুবুলইসলাম, রংপুর প্রতিনিধি এটিএন বাংলা ।

 

মন্তব্য করুন


Link copied